শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন মাশরাফি

  13-07-2019 09:21AM


পিএনএস ডেস্ক: চোট নিয়েই বিশ্বকাপ খেলা মাশরাফি বিন মর্তুজা যাচ্ছেন এই মাসের শেষে শ্রীলঙ্কা সফরে। তবে বিয়ের কারণে ছুটি নেওয়া লিটন কুমার দাশ যাচ্ছেন না। ছুটি নিয়েছেন সাকিব আল হাসানও। তবে তাঁর দলে থাকা বা না থাকার ব্যাপারটি এখনো অনিশ্চিত বলে গতকাল সকালে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অন্যতম নির্বাচক হাবিবুল বাশার।

ছুটি চাওয়ার পরেও অনিশ্চিত কেন, সে ব্যাখ্যায় সন্ধ্যায় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, ‘অনিশ্চিত কারণ সাকিবের ছুটি চাওয়ার বিষয়টি আমরা এখনো আনুষ্ঠানিকভাবে জানি না। বিসিবির প্রধান নির্বাহী শুধু আমাদের মৌখিকভাবে জানিয়ে রেখেছেন।’ তবুও বলে দেওয়া যায় যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এই অলরাউন্ডার থাকছেন না। কারণ এই সিরিজ খেললে নিশ্চয়ই ছুটি চাইতেন না। তবে নির্বাচকরা সম্ভাব্য সব প্রস্তুতিই নিয়ে রাখা হচ্ছে বলে জানিয়েছেন।

মিনহাজুল নিশ্চিত করেছেন, ‘বিশ্বকাপ থেকে চোট নিয়ে ফিরলেও ডাক্তার-ফিজিওদের কাছ থেকে মাশরাফির বিষয়ে ইতিবাচক বার্তাই পেয়েছি।’ কাজেই মাশরাফির নেতৃত্বেই ২৬, ২৮ ও ৩১ জুলাইয়ের ম্যাচ তিনটি খেলতে যাচ্ছে বাংলাদেশ।

চোট সমস্যা ছিল মুশফিকুর রহিম এবং মাহমুদ উল্লাহরও। তবে ফিজিওর কাছ থেকে পনের জনের প্রতিবেদন হাতে পাওয়ার আগে মুশফিক চোট কাটিয়ে উঠেছেন বলেও জেনেছেন নির্বাচক মিনহাজুল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন