প্রতারণার শিকার শেবাগের স্ত্রী!

  14-07-2019 01:45PM

পিএনএস ডেস্ক : প্রতারণার শিকার সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগের স্ত্রী আরতি শেবাগ। টাকার অঙ্কটাও বেশ বড়সড়। বিজনেস পার্টনাররা তার সই নকল করে ৪.৫ কোটি টাকার ধার নিয়েছেন। দিল্লি পুলিশে করা এফআইআর-এ এমনটাই জানিয়েছেন তিনি।

অভিযোগের আঙুল রোহিত কক্কর নামের এক ব্যক্তির দিকে। রোহিতের সংস্থায় বিজনেস পার্টনার ছিলেন শেবাগপত্নী। রোহিতের এই সংস্থাটির অফিস বিহারে।

আরতির অভিযোগ, পরিকল্পনা করে তাকে প্রতারিত করেছেন রোহিত ও সেই সংস্থার আরও পাঁচ ব্যক্তি। রোহিতের অপর একটি সংস্থা আছে। তার অজান্তেই সেই সংস্থার সঙ্গে তার নাম জড়ানো হয়েছে।

বীরেন্দ্র শেবাগের মতো ক্রিকেটারের স্ত্রী সংস্থার সঙ্গে জড়িত থাকলে সংস্থার ভাবমূর্তি ভালো হবে। সেই কারণেই নাম জড়ানো হয়েছে তার, দাবি আরতির।

সেই প্রচ্ছন্ন ভাবমূর্তিকে ব্যবহার করেই প্রতারণার জাল বিছিয়েছে রোহিত। একটি সংস্থার থেকে প্রায় সাড়ে চার কোটি টাকার ধার নেয় রোহিতের সংস্থা। ধার নেওয়ার নথিতে তার জাল সই ব্যবহার করা হয়েছে বলে দাবি আরতির। ইচ্ছাকৃতভাবে সেই ধার শোধও করেনি রোহিতের সংস্থা। কীভাবে তার বিনা অনুমতিতে আরেকটি সংস্থায় তার নাম জড়ানো হল তাই নিয়ে প্রশ্ন তোলেন আরতি। পাশাপাশি সই নকল করে প্রতারণা করে তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে বলে অভিযোগ তার।

দিল্লি পুলিশ রোহিত ও তার সংস্থার বিরুদ্ধে ৪২০ ধারায় মামলা করেছে। অভিযোগ প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন