নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ালেন ইনজামাম

  

পিএনএস ডেস্ক : বিশ্বকাপের পরই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে চুক্তি শেষ হয়েছে দলের প্রধান নির্বাচক ইনজামাম উল হকের। ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপ শুরুর আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে জানিয়ে দেয়া হয়েছিল ইনজামামের সঙ্গে চুক্তি নবায়ন করবে না পাকিস্তান।

চুক্তি অনুযায়ী আগামী ৩০ই জুন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি শেষ হবে পাকিস্তান সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক ইনজামাম উল হকের। তবে এর আগেই নিজের পদ থেকে সরে দাঁড়ালেন ইনজামাম। বুধবার নির্বাচকের পদ থেকে সরে দাড়িয়ে ইনজামাম বলেন, ‘প্রায় তিন বছরের অধিক সময় ধরে পাকিস্তান দলের নির্বাচক কমিটিতে থাকার পর আমি সিদ্ধান্ত নিয়েছি, নতুন করে আর চুক্তি করব না।

সেপ্টেম্বর থেকে আইসিসি টেস্ট চ্যম্পিয়নশিপ শুরু হচ্ছে। ২০২০ সালে টি-টোয়েন্টি এবং ২০২৩ সালে আছে ওয়ানডে বিশ্বকাপ। আমি মনে করি, পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন একজন প্রধান নির্বাচক নিয়োগ দেয়ার এখনই সঠিক সময়।

যিনি কিনা নতুন পরিকল্পনা, সবকিছু নতুন করে শুরু করতে পারবে।’

২০১৬ সালের এপ্রিলে পাকিস্তানের প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন ইনজামাম। তার সময়কালেই ২০১৭ সালে পাকিস্তানের ইতিহাসে প্রথমবার চ্যাম্পিয়ন্স ট্রফি জেতে সরফরাজ বাহিনী।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech