মাশরাফিকে যে পরামর্শ দিয়েছে বিসিবি

  04-08-2019 08:11PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফিকে ক্রিকেট ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে যাতে আর কোনো চোটাক্রান্ত না হয় সে জন্য পরামর্শ দিয়েছে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, মাশরাফির ২১ দিনের জন্য বিশ্রামে। ওর অনুশীলন এখন বন্ধ রয়েছে। ১৯ তারিখে সে চোট পেয়েছে। আমাদের সঙ্গে ওর পুনর্বাসন প্রক্রিয়া ও ফিজিওথেরাপি সেভাবে নেই। তবে যেটা তাকে নির্দেশ দেয়া হচ্ছে সেটি হলো ও ব্যথামুক্ত থাকার চেষ্টা করবে। এমন কিছু করবে না যাতে ব্যথা বাড়ে।

বিসিবির এ চিকিৎসক আরও বলেন, তার সঙ্গে আমরা যোগাযোগ রাখছি। গত সপ্তাহে আমাদের সঙ্গে তার কথা হয়েছে। তার এই মুহূর্তে তেমন ব্যথা নেই। প্রতিদিনের কাজ-কর্মেও সমস্যা হচ্ছে না। আমরা ঈদুল আজহার ছুটির পর পুনর্বাসন প্রক্রিয়াটি শুরু করব। এটি সপ্তাহখানেক সময় লাগবে।

বিশ্বকাপ শেষে দেশে ফিলে দুই সপ্তাহের ব্যবধানে শ্রীলংকা সফরে যায় বাংলাদেশ দল। সেই সফরে দলীয় অধিনায়ক হিসেবে সফরে যাওয়ার কথা ছিল মাশরাফির। কিন্তু সফরে যাওয়ার একদিন আগে অনুশীলনের সময় হ্যামস্টিংয়ের চোট পান তিনি। যে কারণে শ্রীলংকায় যেতে পারেননি অধিনায়ক। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী মাশরাফিকে ব্যথামুক্ত থাকার পরামর্শ দিয়েছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন