হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ভারত যাচ্ছে বাংলাদেশের কিশোরীরা

  18-08-2019 12:27PM


পিএনএস ডেস্ক: অষ্টম এশিয়ান ওমেন্স ই্য়ুথ (অনূর্ধ্ব-১৭) হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে আগামীকাল সোমবার দেশ ছাড়ছে বাংলাদেশ দল। এশিয়ান হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ইন্ডিয়ান হ্যান্ডবল ফেডারেশেনের আয়োজনে ভারতের জয়পুরে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দুই ভাগে বিভক্ত হয়ে মোট ১০টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। “এ” গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া, জাপান, উজবেকিস্তান ও চাইনিজ তাইপে,। আর “বি” গ্রুপে রয়েছে স্বাগতিক ভারত, চায়না, কাজাখিস্তান, নেপাল এবং মঙ্গোলিয়া।

এ ব্যাপারে আজ রবিবার বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজিত এক সংবাদ সম্মেলনে ২১-৩০ আগস্ট অনুষ্ঠেয় এ টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মো: জাফর উদ্দিন। চ্যাম্পিয়নশীপ সম্পর্কে বক্তব্য ও তথ্য প্রদান করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, বাংলাদেশ যুব দলের ম্যানেজার নূরুল হক বিশ্বাস, যুব দলের প্রশিক্ষক তৌহিদুর রহমান এবং যুব দলের অধিনায়ক আলপনা আক্তার। তারা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

বাংলাদেশ দল : সৈয়দা তাসলিমা আক্তার (দলনেতা), নূরুল হক বিশ্বাস (ম্যানেজার), মো: তৌহিদুর রহমান (প্রশিক্ষক), মো: নুরুল ইসলাম (বি.এইচ.এফ অফিসিয়াল), আলপনা আক্তার (অধিনায়ক) খাদিজা খাতুন (সহ-অধিনায়ক) এবং খেলোয়াড়- মোসা: সানজিদা আক্তার, সুমাইয়া বানু, মোসা: আছিয়া আক্তার, মোসা: ইসরাত জাহান, ফৌজিয়া রহমান তরু, পান্না আক্তার বর্ষা, সুবর্ণা আক্তার স্বর্ণা, স্মৃতি আক্তার, নাজনিন নাহের, শারমিন আক্তার রুপা, বেবী আক্তার ও মোসা: মিষ্টি খাতুন।

উল্লেখ্য, টুর্নামেন্টের উদ্বোধনী দিনে স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। এরপরে ২৩ আগস্ট জাপানের বিপক্ষে দ্বিতীয়, ২৫ আগস্ট চাইনিজ তাইপের বিপক্ষে তৃতীয় ও ২৬ আগস্ট উজবেকিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ দল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন