মিরপুরে টিকিট না পেয়ে বিক্ষুব্ধ দর্শকদের ভাঙচুর

  

পিএনএস ডেস্ক : ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচের টিকিট না পেয়ে ভাঙচুর করেছেন সমর্থকরা। শুধু ভাঙচুর করাই নয়! মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের পাশের রাস্তা অবরোধ করে টিকিট নিয়ে অনিয়মের বিরুদ্ধে স্লোগান দেন বিক্ষুব্ধ সমর্থকরা।

মঙ্গলবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ।

সোমবার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হয় টিকিট বিক্রি। সকাল থেকেই বুথের সামনে ভিড় জমান আগ্রহী দর্শকরা। লম্বা সময় ধরে লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে বিক্ষুব্ধ সমর্থকরা ভাঙচুর শুরু করেন।

ফাইনাল ম্যাচের টিকিট প্রত্যাশী সমর্থকদের দাবি কালোবাজারিদের হাতে টিকিট তুলে দেয়া হয়েছে। তারা নির্ধারিত মূল্যের চেয়ে ৫-৬ গুণ দামে টিকিট বিক্রি করছে।

টিকিট প্রত্যাশীদের ভিড় সামলাতে হিমশিম খেতে হয় নিরাপত্তাকর্মীদের।

ফাইনাল ম্যাচে হসপিটালিটি লাউঞ্জের টিকিটের মূল্য ২০০০ টাকা নির্ধারণ করে বিসিবি। গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা করে। নর্দান ও সাউদার্ন স্ট্যান্ডে ১৫০ টাকা করে টিকিট। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা করে ধরা হয়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech