রাতে সিপিএল ফাইনালে নামবে সাকিবের বার্বাডোজ

  12-10-2019 03:57PM

পিএনএস ডেস্ক:তিন বছর পর সাকিব আল হাসানের সামনে আরেকটি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) জয়ের হাতছানি। ২০১৬ সিপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল তার দল জ্যামাইকা তালওয়াস। এবার বাংলাদেশ অলরাউন্ডার ফাইনালে উঠেছেন বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে। আজ রাত ৩টায় ত্রিনিদাদে গায়ানার বিপক্ষে শিরোপার লড়াইয়ে নামবে সাকিবের বার্বাডোজ।

ফাইনালে সাকিবদের প্রতিপক্ষ গায়ানা এবার দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছে। শক্তিশালী দলটি এই টুর্নামেন্টে কোনো ম্যাচই হারেনি, জিতেছে টানা ১১ ম্যাচ। টি-টোয়েন্টির ইতিহাসে আর কোন দলের এভাবে সব ম্যাচ জিতে ফাইনালে ওঠার রেকর্ড নেই। সেখানে সাকিবদের দল জিতেছে মাত্র ৬ ম্যাচ। সেটাও সাকিব যোগ দেওয়ার পর ৪ ম্যাচ জিতে উঠেছে প্লে অফে। তারপরেও বার্বাডোজ আশাবাদী, কারণ দলে আছেন সাকিব আল হাসান।

এখন পর্যন্ত সাকিব তিনটি আইপিএল ফাইনাল ও চারটি বিপিএল ফাইনালে খেলেছেন। বাংলাদেশের হয়ে খেলেছেন পাঁচটি ফাইনাল। বাংলাদেশের আর কোনো খেলোয়াড়ের এত ফাইনাল খেলেনি। সাকিব যোগ দেওয়ার আগে বারবাডোজের শেষ চারে ওঠা নিয়েই সংশয় ছিল। ছয় ম্যাচে মাত্র ৪ পয়েন্ট ছিল তাদের ঝুলিতে। সাকিব যোগ দেওয়ার পর থেকেই জিততে শুরু করে বার্বাডোজ। তাই বিশ্বসেরা অলরাউন্ডারকে ঘিরেই শিরোপার স্বপ্ন দেখছে দলটি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন