স্ত্রী আনুশকা যখন কোহলির কাছে 'হটি'

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে সফল টেস্ট সিরিজ শেষ করে এখন উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের অপেক্ষায় বিরাট কোহলির দল। নিজামের শহরে নামার আগে ফুরফুরে মেজাজে আছেন ভারত অধিনায়ক। বুধবার স্ত্রী ও বলিউড ডিভা আনুশকা শর্মার সঙ্গে নাইট শো-তে সিনেমা দেখতে গিয়েছিলেন কোহলি। সেই ছবিই টুইটারে শেয়ার করে স্ত্রীকে 'হটি' বলে সম্বোধন করেছেন তিনি। এই নিয়েই সোশ্যাল সাইটে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

আনুশকাকে টুইটে ‘হটি’ বলেই সম্বোধন করেছেন কিং কোহলি। আর এই ছবি সোশালে দেখার পরেই ভক্তরা তাদের ভূয়সী প্রশংসায় মাতেন। একজন মন্তব্য করে বসেন যে, 'বিরাট যখন ব্যাট করতে নামেন তখনই তার জন্য সিনেমা শুরু হয়ে যায়'। সোশাল মিডিয়ায় একাধিকবার একে অন্যের প্রতি ভালবাসা বোঝাতে কার্পণ্য করেননি এই যুগল। কিছুদিন আগেই কোহলি ৩১ বছরে পা দিয়েছিলেন। সেই সময় ট্রেকিং করতে ভুটানে পাড়ি দিয়েছিলেন দুজন। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেকিংয়ের ছবি পোস্ট করে কোহলিকে প্রকাশ্যে ভালবাসা জ্ঞাপন করেছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, ইডেন গার্ডেনে প্রথম গোলাপি টেস্ট পাঁচ দিনের বদলে আড়াই দিনের কম সময়ে শেষ হয়ে গিয়েছিল। ফলে কোহলি কোহলি অ্যান্ড কোং বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ করা আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ শুরু করার মাঝে হাতে আরও অতিরিক্ত দুই দিন পেয়েছে। আগামী ৬ ডিসেম্বর ক্যারিবিয়ানদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে হায়দরবাদে। ম্যাচটি মুম্বাইয়ে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নিরাপত্তার কারণে পরে সরানো হয়।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech