চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি

  



পিএনএস ডেস্ক: এবারের বিপিএলে প্রথম দল হিসেবে বেশ ঘটা করে জার্সি উন্মোচন করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সোমবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে জার্সি উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান, ভাইস চেয়ারম্যান সাজনিন খান, টিম ডিরেক্টর ও বিসিবি পরিচালক জালাল ইউনুস, চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম ও স্পন্সর প্রতিষ্ঠান একমির পরিচালক ফাহিম সিনহা।

এছাড়া দলটির সম্ভাব্য অধিনায়ক মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকি, এনামুল হক জুনিয়র, নূরুল হাসান সোহান, জুবায়ের হোসেন লিখনরা উপস্থিত ছিলেন। এছাড়া বিদেশি ক্রিকেটার রায়াদ এমরিত, রায়ান বার্ল, আভিস্কা ফার্নান্দো ও কোচিং স্টাফের সদস্যরা ছিলেন।

জানা গেছে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের এবারের অফিসিয়াল স্পন্সর পার্টনার প্রধান পৃষ্ঠপোষক আখতার গ্রুপ। এ ছাড়াও পৃষ্ঠপোষকতা করছে একমি ডেলটা ফার্নিচার, জেট পেইন্টস, মিনিস্টার এসি, সেইলর, প্রোটন, ওল্ডটাউন হোয়াইট কফি ও শাওমি। রেডিও পার্টনার হিসেবে আছে রেডিও ফুর্তি।

দলটি মাঠে নামবে বেগুনি ও কালোর সমন্বয়ে তৈরি জার্সি গায়ে। যা অ্যাওয়ে ম্যাচে পরে নামবে দলটি। আর চট্টগ্রামে ঘিরে মাঠে হোম জার্সিতে থাকবে নীলের ছোঁয়া।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন