আম্পায়ার আলিম দারের ক্যাচই সবচেয়ে জনপ্রিয়!

  15-12-2019 03:45PM


পিএনএস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে চলতি টেস্ট সিরিজে সাবেক অজি অধিনায়ক স্টিভেন স্মিথের নেওয়া একটি উড়ন্ত ক্যাচ আলোচনার সৃষ্টি করেছিল। তবে সিরিজের প্রথম টেস্টে সব মুহূর্তকে যেন ছাপিয়ে গেল আম্পায়ার আলিম দারের একটি ক্যাচ। নিউজিল্যান্ডকে ১৬৬ রানে অল-আউট করা হোক বা স্মিথের তিনটি ক্যাচ, সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি আলোচিত হয়েছে পাকিস্তানি আম্পায়ারের সেই 'বিশেষ ক্যাচ'।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের গোলাপি বলের টেস্টে আম্পায়ার আলিম দারের ক্যাচের ভিডিওটি সনি পিকচার্স নেটওয়ার্ক (এসপিএন) স্পোর্টসের টুইটার অ্যাকাউন্টে পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মার্নাস লাবুশানের ছুড়ে দেওয়া একটি গোট টুপি পেশাদার ফিল্ডারের দক্ষতায় ধরছেন আলিম দার। মাত্র ২৯ সেকেন্ডের সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

মারনাস লাবুশানে শর্টে ফিল্ডিং করার জন্য টুপি খুলে হেলমেট পরেন। ফলে তার গোল টুপিটি কোথাও রাখার প্রয়োজন ছিল। তাই তিনি সেই টুপি আম্পায়রের দিকে ছুড়ে দেন। হাওয়ায় ঘুরিয়ে ঘুরিয়ে গোট টুপিটি ছুড়ে দেওয়া ও আলিম দারের সেটি ধরার দৃশ্য মাঠের ক্যামেরায় ধরা পড়ে। সবাই সেই মুহূর্ত উপভোগ করেন। দর্শকদের সঙ্গে ধারাভাষ্যকাররাও মার্নাস ও দারের এই ডুয়েটের প্রশংসা করেছেন।

এসপিএন স্পোর্টসের টুইটার অ্যাকাউন্টে একাধিক ভিডিওর সঙ্গে স্টিভ স্মিথের অসাধারণ তিনটি ক্যাচের ভিডিও ও আলিম দারের ভিডিওটিও প্রকাশ করেছে। ১৩ ডিসেম্বর পোস্ট হয়েছে স্মিথের তিনটি ক্যাচের ভিডিও। সেই ভিডিও এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাতশো বার দেখা হয়েছে। আর আলিম দারের ক্যাচ শনিবার টুইট করা হয়েছে, সেই ভিডিও ইতিমধ্যেই প্রায় হাজার বার দেখা হয়ে গেছে। সুতরাং স্মিথের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে গেছেন সর্বাধিক ম্যাচে আম্পায়ারিংয়ের বিশ্বরেকর্ড গড়া আলিম দার।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন