তৃতীয় টি২০’র সম্ভাব্য একাদশ

  27-01-2020 12:00PM

পিএনএস ডেস্ক: আজ (২৭ জানুয়ারি) তিন ম্যাচ টি২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বিকেল ৩টায় শুরু হওয়া ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে পিটিভি স্পোর্টস ও সনি ইএসপিএন।

এই ম্যাচে একাদশে আসতে পারে দুই একটা পরিবর্তন। অভিষেক হতে পারে তরুণ পেসার হাসানের। এবার বিপিএলে গতির ঝলক দেখিয়ে জাতীয় দলে আসেন তিনি। বিপিএলে ২০ উইকেট নিয়ে টি-টোয়েন্টি দলে ফেরা রুবেলের জন্যও হবে এটি বড় সুযোগ।

এই দুই পেসারই খেললে মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেনের যেকোনো দুজন বাদ পড়তে পারেন। দেশি খেলোয়াড়দের মধ্যে বিপিএলে এবার একমাত্র সেঞ্চুরি করে ফেরেন শান্ত। তিনি একাদশে ফিরলে বসতে হতে পারে টপ অর্ডার একজন ব্যাটসম্যানকে।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য)
তামিম ইকবাল, লিটন কুমার দাস, মেহেদী হাসান, নাজমুল হাসান শান্ত, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, আমিনুল ইসলাম বিপ্লব, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য)
আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতেখার আহমেদ, এমাদ বাট, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, উসমান কাদির, শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ হাসনাইন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন