ডি ভিলিয়ার্সকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরাতে চায় দক্ষিণ আফ্রিকা

  

পিএনএস ডেস্ক : অনেক দিন ধরেই গুঞ্জন, অবসর ভেঙে ফিরছেন এবি ডি ভিলিয়ার্স। ৩৬ বছর বয়সী ব্যাটসম্যানকে ফেরাতে চায় দক্ষিণ আফ্রিকাও। তেমনই ইঙ্গিত দিলেন প্রোটিয়া কোচ মার্ক বাউচার। তিনি বলেন,‘ভিলিয়ার্স যদি ফিট থাকেন, খেলতে চান এবং ভালো ফর্মে থাকেন, তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিবেচনা করা হবে। বিশ্বকাপ জিততে আমরা সেরা দলটাই পাঠাব।’ ১৮ই অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর।

২০১৮ সালের মার্চে আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন এবি ডি ভিলিয়ার্স। এরপর ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে অবসর ভেঙে ফিরতে চেয়েছিলেন। কিন্তু নির্বাচকদের কাছে সাড়া পাননি তিনি। এরপর দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে অনেক পরিবর্তন এসেছে।

ক্রিকেট বোর্ডের সঙ্গে ডি ভিলিয়ার্সের সম্পর্কটাও ভাল যাচ্ছে। ফলে অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা সময়ের ব্যাপার বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে ডাক পেতে পারেন বিশ্বক্রিকেটে ‘৩৬০ ডিগ্রি’ বলে পরিচিত এই ব্যাটসম্যান। ২১শে ফেব্রুয়ারি তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে অস্ট্রেলিয়া।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন