পিএসএল ছাড়ছেন ১০ ক্রিকেটার

  13-03-2020 05:20PM

পিএনএস ডেস্ক : পাকিস্তানে করোনাভাইরাসের প্রভাবে পিএসএলে (পাকিস্তান সুপার লিগ) অংশ নেওয়া দশ বিদেশি ক্রিকেটার এবং পেশোয়ার জালমির কোচ জেমস ফোস্টার পাকিস্তান ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। পাকিস্তানে ২০ করোনা রোগীর ১৬জনই সিন্ধু প্রদেশের। করাচি আবার সিন্ধুর সবচেয়ে বড় শহর। পিএসএল করাচি যেতেই তাদের এই সিদ্ধান্ত।

পিএসএল ছাড়ার সিদ্ধান্ত নেওয়া ওই দশ ক্রিকেটার হলেন করাচি কিংসের অ্যালেক্স হেলস; মুলতাম সুলতানসের রাইলি রুশো ও জেমস ভিন্স, পেশোয়ার জালমির টম ব্লাটন, কার্লোস ব্রাথওয়েট, লিয়াম ডসন, লুইস গ্রেগরি ও লিয়াম লিভিংস্টোন এবং কোয়েটা গ্লাডিয়েটরসের জেসন রয় ও মাইমল মিলস।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, পিএসএল এবং হাবিব ব্যাংক ক্রিকেটের সকল ক্রিকেটার এবং কোচরা ইচ্ছা করলে এই প্রতিযোগিতা থেকে তাদের নাম প্রত্যাহার করে নিতে পারেন। তবে টুর্নামেন্ট নির্ধারিত সূচি অনুযায়ীই হবে বলেও নিশ্চিত করা হয়েছে।

পিসিবির প্রধান নির্বাহি ওয়াসিম খান বলেন, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ডে এবং পিএসএলের পক্ষ থেকে ক্রিকেটারদের ইচ্ছে থাকলেই দেশে ফিরতে পারেন এমন সুযোগ দেওয়া হয়। যে দশজন ক্রিকেটের এবং একজন কোচ দেশে ফিরে যাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন, আমরা তাদের ফেরার ব্যাপারে পূর্ণ সহায়তা করবো। যেখানে বিভিন্ন দেশের অনেক ক্রিকেটার আছেন সেক্ষেত্রে আমাদের সঠিক সিদ্ধান্তইটাই নিতে হবে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন