টাইগারদের আয়ারল্যান্ড সফর স্থগিত

  

পিএনএস ডেস্ক:করোনাভাইরাসের আক্রমণে আতঙ্কিত সারাবিশ্ব। বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত হয়েছে আগেই। এবার সে পথেই হাঁটলেন বাংলাদেশ-আয়ারল্যান্ড বোর্ড। বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে আসন্ন এই সফরটি স্থগিত করা হয়ছে।

পাকিস্তান সিরিজ শেষে আয়ারল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। আগামী মে মাসে এই সিরিজে তিনটি ওয়ানডে ও চার টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল টাইগারদের।

শনিবার আলোচনা করেই সিরিজ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে দুই দেশের ক্রিকেট বোর্ড।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছেন আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী ওয়ারেন ডিউটরন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানিয়েছেন, আইরিশি ও যুক্তরাজ্য সরকারের ভ্রমণ, ক্রীড়া এবং গণজমায়েত বিষয়ক নির্দেশনা অনুযায়ী আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে যে করেনাভাইরাস বৈশ্বিক রূপ নেওয়ায় আসন্ন সিরিজটি নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে না। খেলোয়াড়, কোচ ও ভক্তদের সুরক্ষার বিষয়টি আমরা প্রাধান্য দিচ্ছি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করে নতুন সময় জানিয়ে দেব।

গেল ১১ মার্চ বিসিবি ঘোষিত সূচী অনুযায়ী, আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে আগামী ৮ মে টিম বাংলাদেশের দেশ ছাড়ার কথা ছিল।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) শনিবার পর্যন্ত আক্রান্ত ২ লাখ ৭৭ হাজার ১৬৯ জন। এতে মোট মৃতের সংখ্যা ১১ হাজার ৪৩০ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯১ হাজার ৯৮৯জন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন