প্রভুদেবার গানে নাচলেন ওয়ার্নার!

  

পিএনএস ডেস্ক :সারা বিশ্বের সঙ্গে করোনা মোকাবেলায় গৃহবন্দী ক্রিকেটাররাও। অনুশীলন বন্ধ। প্রতিযোগিতা বন্ধ। বাড়িতেই অফুরন্ত সময় কাটানো। তবে এই ফাঁকে পরিবারের সঙ্গে নিজের মত করে সময় কাটানোর সুযোগ পাচ্ছেন ক্রিকেট তারকারা। যে সময়টা তাদের হাতে স্বাভাবিক অবস্থায় থাকেনা। অন্তত পরিবারের জন্য থাকেনা। যেমন অজি তারকা ডেভিড ওয়ার্নার। তার ক্রিকেট স্কিলের জন্য তাকে গোটা বিশ্ব মনে রাখবে এটা তো স্বাভাবিক। কিন্তু নাচের জন্যও এবার দারুণ প্রশংসা পাচ্ছেন অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার।

লকডাউনের মধ্যে ঘরে বসেই টিকটক মাতিয়ে যাচ্ছেন এই অজি ক্রিকেটার। স্ত্রী ক্যান্ডিস এবং মেয়ে ইন্ডির সঙ্গে এবার ওয়ার্নার পা মেলালেন প্রভু দেবার বিখ্যাত গান 'মুকাবলা'তে। ৯০ এর দশকের বিখ্যাত সেই গানে নেচে একটি ভিডিও পোস্ট করেছেন ওয়ার্নার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সেই ভিডিও ভাইরাল। ওয়ার্নার ভিডিওতে ট্যাগ করেছেন অভিনেত্রী শিল্পা শেঠিকেও। ফ্যানদের কাছে জানতে চেয়েছেন কার বেশি ভালো মুভস সেটা বিচার করতে।

বলিউডের সঙ্গে ক্রিকেট দুনিয়ার একটা আলাদা সম্পর্ক রয়েছে। আন্তর্জাতিক বা জাতীয়, সব স্তরেই বলিউডের একটা প্রভাব রয়েছেই। কিছু দিন আগে মেয়ের সঙ্গে বলিউডের আইটেম গানের সঙ্গে নেচেছিলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। মেয়েকে বক্সিংয়ের পাঠও দিয়েছিলেন ওয়ার্নার। পুঁচকে মেয়েকে বক্সিংয়ের গ্লাভস পরিয়ে রীতিমতো স্টান্ট শেখাচ্ছেন অজি তারকা।

বক্সি শেখার পর্ব চলাকালীন ছোট্ট ভিডিও তুলে সেটি পোস্টও করেছেন ইনস্টাগ্রামে। ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘ক্যান্ডি ওয়ার্নার যা করে তা সবাই ভালোবাসে। আমি ট্রেনিং দিচ্ছি, আর আপনি কি বলবেন ওকে?’

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন