আইপিএল নিয়ে ফের দুঃসংবাদ!

  

পিএনএস ডেস্ক :খেলাধুলা শুরুর অনুমতি মিললেও স্টেডিয়ামগুলো দর্শকশূন্যই থাকছে। মানে ইভেন্টগুলো হতে হবে রুদ্ধদ্বার স্টেডিয়ামে। এতে করে আইপিএল মাঠে গড়ানোর একটা সম্ভাবনা দেখা দিয়েছে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) অবশ্য এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। তবে এখনই আইপিএল নিয়ে কোনও ধরনের সিদ্ধান্ত নিতে নারাজ বিসিসিআই। কারণ আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত রয়েছে। নতুন করে আয়োজন করতে হলে আবার সূচি নির্ধারণ প্রয়োজন। তাছাড়া শিথিল করতে হবে ভ্রমণ নিষেধাজ্ঞার বিষয়টিও।

নতুন করে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে ৩১ মে পর্যন্ত। অবশ্য এই মেয়াদে কী করা যাবে আর কী করা যাবে না- তার একটি তালিকা করে দেওয়া হয়েছে। সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ‘স্পোর্টস কমপ্লেক্স ও স্টেডিয়ামগুলো খুলে দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে। তবে দর্শক থাকতে পারবে না।’ এছাড়া কোনও ধরনের ভিড়ও করতে দেওয়া যাবে না।

স্টেডিয়াম খুলে দেওয়ার ঘোষণা দিলেও অভ্যন্তরীণ বিমান চলাচলে এখনও বিধিনিষেধ রয়েছে। ফলে এখনই ক্রিকেট শুরু করা যাচ্ছে না। আন্তর্জাতিক ভ্রমণেও নিষেধাজ্ঞা থাকায় আইপিএল নিয়ে অনিশ্চয়তা থাকছেই।

এই বছরেই আইপিএল আয়োজন সম্ভব কিনা এমন প্রশ্নে বিসিসিআই কোষাধ্যক্ষ অরুন ধুমাল ক্রিকইনফোকে বলেছেন, ‘এখনই কিছু বলা যাচ্ছে না। ক্রিকেট সূচিতে আগে একটি উইন্ডো বের করতে হবে। এছাড়া ভ্রমণ নিষেধাজ্ঞা উঠিয়ে নেওয়ার বিয়ষটিও থাকতে হবে। যাতে করে বিদেশি ক্রিকেটাররা খেলতে পারেন।’

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন