হুট করেই ফুটবল মাঠে হাজির ‘বিন লাদেন’!

  

পিএনএস ডেস্ক:করোনাভাইরাসের প্রকোপের কারণে বিশ্বের বেশিরভাগ দেশে মাঠে দর্শকদের প্রবেশ নিষেধ। কিন্তু তাই বলে কি আর ফাঁকা গ্যালারি রাখা যায়। তাই গ্যালারি ভরা থাকছে কার্ডবোর্ড ফেস দিয়ে। আর সেখানেই বিপত্তি।

গত সপ্তাহে এনআরএল’র একটি ম্যাচে এক সিরিয়াল কিলারের কার্ডবোর্ড ফেস রাখা ছিল। তা নিয়ে বিস্তর বিতর্ক হয়। এবার বিতর্কের কেন্দ্রে লিডস ইউনাইটেড।

লিডস ইউনাইটেডের একটি ম্যাচে গ্যালারিতে ছিল আল কায়দা জঙ্গি সংগঠনের প্রধান ওসামা বিন লাদেনের কার্ডবোর্ড ফেস। টিভিতে ম্যাচ দেখার সময় লাদেনের সেই কার্ডবোর্ড ফেস দেখে অবাক হয়েছিলেন ফুটবল সমর্থকরা।

কী করে এত বড় ভুল করলেন লিডস ইউনাইটেডের কর্তারা, সেটাই ভেবে পাচ্ছেন না অনেকে। লিডস ইউনাইটেডের পক্ষ থেকে অবশ্য এই অনিচ্ছাকৃত ভুলের জন্য নিঃশর্ত ক্ষমা চাওয়া হয়েছে।

তারা জানিয়েছে, পনেরো হাজার কার্ডবোর্ড ফেস অর্ডার দেওয়া হয়েছিল। তার মধ্যে কী করে যে লাদেনের ছবি ঢুকে পড়েছে সেটা তারা জানেন না। তবে ভবিষ্যতে এমন ভুল আর না কখনও হবে না বলে আশ্বাস দিয়েছে লিডস ইউনাইটেড।

এদিকে অনেকেই মাঠের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন তাদের দাবি, মাঠে দর্শক না থাকলেও খেলোয়াড়রা তো রয়েছেন। তাদের নিরাপত্তা কোথায়! এভাবে জঙ্গির কার্ডবোর্ড ফেস অবলীলায় ঢুকে পড়ল মাঠে। কেউ দেখল না। কোনও দিন তো জঙ্গিরাও ঢুকে পড়তে পারে!

আমেরিকার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের আত্মঘাতী হামলার মূল লাদেন পাকিস্তানের অ্যাবোটাবাদে নিহত হন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন