রিয়াল মাদ্রিদের ফুটবলারদের নিয়ে বিস্ফোরক মন্তব্য জিদানের

  17-07-2020 11:14AM


পিএনএস ডেস্ক: টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ খেতাব, একটি লা-লিগা, জোড়া উয়েফা সুপার কাপ, একটি ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ। রিয়াল মাদ্রিদে তার কোচিংয়ের প্রথম ধাপে জিদানের সাফল্যের মাত্রা ছিল পূর্ণ। তৃতীয়বার রিয়াল মাদ্রিদকে ইউরোপ সেরা করে চাকরি থেকে অব্যাহতি নিয়েছিলেন বিশ্বজয়ী সাবেক এই ফরাসি ফুটবলার।

কিন্তু গত মৌসুমে রিয়াল মাদ্রিদের মাঠের ফল খারাপ হওয়ার কারণে মাঝপথেই ফের ডাক পড়ে তার। প্রাণের চেয়ে প্রিয় ক্লাবের সেই ডাক উপেক্ষা করতে পারেননি জিদান। কোনওরকমে গত মৌসুম শেষ করার পর নতুন বছর নিয়ে পরিকল্পনা তৈরিতে নেমে পড়েন তিনি। যার ফল চলতি বছরে পাচ্ছে লস ব্ল্যাঙ্কোসরা।

লকডাউন পরবর্তী টানা ৯ ম্যাচে জয়। এরপর এক ম্যাচ হাতে রেখেই স্প্যানিশ ফুটবল লিগের শিরোপা জিতল রিয়াল মাদ্রিদ। লিগের ৩৭তম রাউন্ডের ম্যাচে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জয় নিশ্চিত করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। এটি রিয়ালের ৩৪তম লিগ শিরোপা। দুই মৌসুম পর আবারও শিরোপা পুনরুদ্ধার করলো গ্যালাকটিকোরা।

দ্বিতীয়বার হেড কোচ হিসেবে লা লিগা জয় করে জিদান বলেন, আমার ফুটবলাররা সেরা। ওরা প্রত্যেকেই ব্যালন ডি-অর জয়ের দাবিদার। জিদান জানিয়েছেন, আমার মনে হয় আমার ফুটবলাররাই সেরা। বহু বছর ধরে করিম নিঃশব্দে দুরন্ত পারফর্ম করে যাচ্ছে। কিন্তু প্রত্যেকবারের মতোই একজনই ব্যালন ডি-অর নিয়ে যাবে আর বাকিরা কেবল মতামত পোষণ করবে।আমার দলের সকল ফুটবলারই ব্যালন ডি-অর পাওয়ার যোগ্য।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন