ঈদের পর অনুশীলনে ফিরবেন মাশরাফী

  23-07-2020 04:06PM

পিএনএস ডেস্ক: চলতি সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বেশ কয়েকজন ক্রিকেটার অনুশীলন শুরু করেছেন। মুশফিকুর রহিম, ইমরুল কায়েসসহ অনেকেই নিজেদের ঝালিয়ে নিচ্ছেন। জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ঈদের পর অনুশীলন শুরু করবেন বলে জানা গেছে। দেশের এক ইংরেজি দৈনিককে মাশরাফী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

মাত্র কিছুদিন আগে করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন মাশরাফী। তবে প্রাণঘাতী এই ভাইরাসের রেশ এখনো তার শরীরে রয়ে গেছে। এখনো মাঠে ফেরার মতো সুস্থ হতে পারেননি তিনি। ফলে বর্তমানে অনুশীলন থেকে দূরে আছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

আপাতত আরো কিছুদিন বিশ্রামে থাকতে চান মাশরাফী। তিনি বলেন, ‘আমি এখনো পুরোপুরি সুস্থ হইনি। আশা করি আমি ঈদের পরে আবারো অনুশীলন শুরু করতে পারবো।’

এর আগে গত ২০ জুন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বাসাতেই প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করেন মাশরাফী। দীর্ঘ ২৪ দিন চিকিৎসা গ্রহণ শেষে ১৪ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে করোনামুক্ত হওয়ার ঘোষণা দেন তিনি।

মাশরাফী অনুশীলনে না ফিরলেও এরই মধ্যে অনুশীলন শুরু করেছেন করোনা থেকে মুক্ত হওয়া বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। গত ২০ জুন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ১ জুলাই তার কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ আসে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন