পয়েন্ট হারিয়ে অপেক্ষা বাড়ল জুভেন্টাসের

  24-07-2020 04:12AM

পিএনএস ডেস্ক : জিতলেই নিশ্চিত হয়ে যাবে সিরি আ শিরোপা, এমন সমীকরণ সামনে রেখে উদিনেসের বিপক্ষে মাঠে নেমেছিল জুভেন্তাস। কিন্তু ক্রিস্তিয়ানো রোনালদোরা প্রতিপক্ষের মাঠে হার মেনেছে শুরুতে লিড নিয়েও।

বৃহস্পতিবার ১-২ গোলে হেরে গেছে জুভেন্তাস। দীর্ঘ ১০ বছরের অপেক্ষা কাটিয়ে ঘরের মাঠে জুভেন্তাসের বিপক্ষে জয় তুলে নিয়েছে উদিনেসে। তাতে শিরোপা উৎসবের অপেক্ষা বাড়ল মাউরিসিও সারির দলের।

অবশ্য সমীকরণ সহজই থাকল জুভদের জন্য। নিজেদের শেষ তিন ম্যাচ থেকে এখন যে কোনো একটিতে জিতলেই চ্যাম্পিয়ন হবে দলটি।

প্রথমার্ধের ৪২ মিনিটে মাথিজস ডি লিট এগিয়ে দেন জুভেন্তাসকে। তবে বিরতির পর ৫২ মিনিটে ইলিজা নেস্তোরোভস্কির গোলে সমতা ফেরায় উদিনেসে। যোগ করা সময়ে সেকো ফোফানা গোল আদায় করলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় জুভেন্তাসকে।

৩৫ ম্যাচে ২৫ জয় ও ৫ ড্রয়ে ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে জুভেন্তাস। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে আতালান্তা দ্বিতীয় ও ৭৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে তৃতীয় স্থানে। ৩৯ পয়েন্ট নিয়ে উদিনেসের অবস্থান ১৫তম।

রবিবার সাম্পদরিয়ার বিপক্ষে খেলবে জুভেন্তাস। ম্যাচটি জিতলেই টানা নবম বারের মতো চ্যাম্পিয়ন হয়ে যাবে দলটি।

যদিও উদিনেসের মতো তলানির দলের বিপক্ষে সেটি না হওয়ায় আক্ষেপ থাকছেই ভক্তদের জন্য। তার উপর দিনটি জুভেন্তাসের জন্য বিশেষই ছিল। ইতালির ফুটবলে চ্যাম্পিয়ন হিসেবে জুভেন্তাসের তিন হাজারতম দিন ছিল এদিন। এমন দিনে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে। গোল পাননি রোনালদোরও।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন