শোক দিবসে এতিমখানায় খাবার পাঠালেন মাশরাফি

  15-08-2020 06:26PM

পিএনএস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নড়াইলে এতিমখানার শিশুদের জন্য খাবার পাঠালেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

আজ শনিবার নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর সার্বিক তত্বাবধানে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের মাধ্যমে প্রতিটি ইউনিয়নের এতিমখানায় এই মধ্যাহ্নভোজ পৌঁছে দেওয়া হয়েছে।

এর আগে গতরাতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক শোকবার্তায় এমপি মাশরাফি বলেন, ‘আজ শোকাবহ ১৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ দিনে আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে, স্মরণ করছি শহিদ শেখ কামাল, শহিদ শেখ জামাল,শহিদ শেখ রাসেলসহ ১৫ আগস্টের সব শহিদদের।’

তিনি আরও বলেন, ‘আজকের দিনে আমাদের অঙ্গিকার হোক, আগস্টের শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতার স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করা ‘

এছাড়া সকালে লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাশরাফির পক্ষে শ্রদ্ধা জানান লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মশিয়ূর রহমান, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন