আরো এক মৌসুম বার্সেলোনায় থাকছেন মেসি? যা বললেন তাঁর বাবা

  03-09-2020 11:37PM

পিএনএন ডেস্ক : মেসি-বার্সা পরিস্থিতি নিয়ে ধোঁয়াশা কাটছিল না। আর্জেন্টাইন তারকা ন্যু ক্যাম্প ছেড়ে চলে যাচ্ছেন কি না বিষয়টা পরিষ্কার ছিল না। অবশেষে ইঙ্গিত মিলেছে। আর সেই ইঙ্গিত অনুযায়ী সম্ভবত আর এক মৌসুম কাতালান ক্লাব কাটিয়ে দিতে পারেন ছয়বারের ব্যালন ডি'অর জয়ী মহাতারকা।

গল্ফ টুডে জানিয়েছে, বৃহস্পতিবার স্প্যানিশ গণমাধ্যমের প্রচারিত ফুটেজে দেখা গেছে, লিওনেল মেসির বাবা এবং লিওনেল মেসির এজেন্ট হোর্হে মেসি জানিয়েছেন, এই মৌসুমে মেসি বার্সেলোনায় থেকে যেতে পারেন।

স্প্যানিশ টিভি স্টেশন কুয়েত্রোর রেকর্ড করা একটি ভিডিওতে দেখা যায়, এক প্রতিবেদক মেসির সিনিয়রের কাছে জানতে চান ‘তারা কি আরো এক মৌসুমে এই ক্লাবে থাকতে এবং পরের বছর বিনামূল্যে ক্লাব ছেড়ে যাওয়ার সম্ভাবনার বিষয়টি বিবেচনা করেছেন?’ এমন প্রশ্নের উত্তরে আপাতদৃষ্টিতে ‘হ্যাঁ’ জবাব দিয়েছেন মেসির বাবা। এমনটাই জানানো হয়েছে গল্ফ টুডের প্রতিবেদনে।

এদিকে, বার্সাও অবশ্য মেসিকে ছাড়ার কথা ভাবছেই না। এ জন্য গতকাল টুইটারে নিজেদের নতুন জার্সি বিক্রির তালিকায় মধ্যমণি করে রাখে মেসি নামটি। ভক্তরা অবশ্য এ জন্য একহাত নিয়েছে বার্সাকে। তবে তিনি এখনো আছেন খেলোয়াড়দের ইনস্টাগ্রাম গ্রুপে। সে কথাই জানালেন ডাচ মিডফিল্ডার ফ্রাংকি ডি ইয়ং, ‘কোথাও যেতে চাচ্ছে কি না জানার মতো গভীর সম্পর্ক মেসির সঙ্গে নেই আমার। এটুকু বলতে পারি মেসি এখনো আছে বার্সার হোয়াটসঅ্যাপ গ্রুপে।’

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন