নাসিরের সঙ্গে কে এই রমনী?

  11-09-2020 12:27PM

পিএনএস ডেস্ক:জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প আছে। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও।

এক নারীসহ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন ক্রিকেটার নাসির হোসেন। ঘনিষ্ঠ সেই ছবি দেখে ভক্তকুলের কৌতূহলের শেষ নেই। কে এই নারী? তবে কি বিয়ে করে ফেলেছেন নাসির?

ছবিতে দেখা যাচ্ছে, বেশ সুদর্শন এক রমনীর পাশে দাঁড়িয়ে এক সময়ের দুর্দান্ত এই টাইগার অলরাউন্ডার। ছবিটি পোস্ট করা মাত্রই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ছবির নারীটি প্রসঙ্গে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বলেন, আমি আজকে সকালে ছবিটি আমার ইনস্টাগ্রামে পোস্ট করার মিনিট দশেক পরে ডিলিট করে দেই। কিন্তু এর মধ্যেই ভাইরাল হয়ে যায়। ছবিটি কার না জেনে অনেকে অনেক রকমের মন্তব্য করেছে। চাইলে আপনিও করতে পারেন, নিউজও করতে পারেন যে মেয়েটিকে আমি বিয়ে করেছি। চাইলে আপনি এও বলতে পারেন যে সে আমার গার্লফ্রেন্ড। তবে আমি বলব, আমি বিয়ে করিনি। যদি আমি বিয়ে করি সবাইকে জানিয়েই করব। আর হ্যাঁ, খুব শিগগিরই আমি বিয়ে করছি। সেখানে আপনাদের সবাইকে আমন্ত্রণ করবো।

সবশেষ বিতর্কের জন্ম দিয়েছিলেন ‘সুবাহ কান্ড’র পর। সুবাহ নামক এক রমনীর সঙ্গে তার অশালীন ফোনালাপ ফাঁস হলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিগুঢ় মর্ম থেকে বাদ পড়েন এক সময় ব্যাটে বলে দাপট দেখানো এই টাইগার সদস্য।

লাল সবুজের জার্সি গায়ে নাসির হোসেন সব শেষ টেস্ট খেলেছেন ২০১৭ সালের সেপ্টেম্বরে, চট্টগ্রামে, অস্ট্রেলিয়া সিরিজে। সবশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের জানুয়ারিতে, মিরপুরে, শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে। আর টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালের মার্চে, ধর্মশালায় ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন