স্ট্যামফোর্ড ব্রিজে লিভারপুলের দারুণ জয়

  21-09-2020 03:05AM

পিএনএস ডেস্ক : দ্বিতীয় ম্যাচেই অন্যদের উদ্দেশ্য যেন বড় বার্তা দিয়ে রাখল ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। সাদিও মানের জোড়া গোলে শক্তিশালী চেলসিকে হারাল ইয়ুর্গেন ক্লপের দল। ৩০ বছর পর পাওয়া ট্রফিটা যে ধারে রাখাই একমাত্র লক্ষ্য, সেটিই যেন জানান দিয়ে রাখল দলটি।

রবিবার স্ট্যামফোর্ড ব্রিজে ২-০ গোলে জয় তুলে নেয় লিভারপুল। প্রথমার্ধের যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন চেলসির ক্রিস্টেনসেন। ফলে পুরো দ্বিতীয়ার্ধেই ১০ জন নিয়ে খেলতে হয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে। দুটি গোলই তারা হজম করে বিরতির পর।

পেনাল্টি থেকে অবশ্য ম্যাচে ফেরার সুযোগ পেয়েছিল চেলসি। কিন্তু ৭৫ মিনিটে পাওয়া সেই স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন জর্জিনিয়ো।

এর আগে ৪ মিনিটের ব্যবধানে দুই গোল আদায় করেন মানে। ৫০ মিনিটে ডান দিক থেকে রবার্তো ফিরমিনোর ক্রসে হেডে বল জালে জড়ান। ৫৪ মিনিটে পাওয়া দ্বিতীয় গোলটিকে প্রতিপক্ষের দেওয়া উপহারই বলতে হবে। চেলসি গোলরক্ষক কেপা আরিসাবালাগার ছেলে মানুষি ভুলের সুযোগ কাজে লাগাতে ভুল করেননি মানে।

গত মৌসুমে চেলসিকে দুই রাউন্ডেই হারিয়েছিল লিভারপুল। এবার ঘরের মাঠে লিডস ইউনাইটেডকে ৪-৩ গোলে হারিয়ে আসর শুরু করেছিল। চেলসিকে হারিয়ে পেলে টানা দ্বিতীয় জয়।

আর ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের মাঠে ৩-১ গোলে জেতা চেলসি দ্বিতীয় ম্যাচেই হারের স্বাদে পেল।

শনিবার ওয়েস্ট ব্রমের মাঠে নিজেদের তৃতীয় লিগ ম্যাচ খেলবে চেলসি। তার আগে কারাবাও কাপে বুধবার মাঠে নামবে বার্নস্লের বিপক্ষে।

লিভারপুরের পরের লিগ ম্যাচ আগামী সোমবার। অ্যানফিল্ডে আর্সেনালের বিপক্ষে খেলবে তারা। তার আগে বৃহস্পতিবার কারাবাও কাপে লিংকন সিটির বিপক্ষে মাঠে নামবে দলটি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন