বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত

  

পিএনএস ডেস্ক:শেষ মুহূর্তে এসে স্থগিত হয়ে গেলো বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলংকা সফর। সব প্রস্তুতি বৃথা গেল। শ্রীলংকান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা।

এর কারণ হিসেবে এক সাক্ষাৎকারে অ্যাশলে ডি সিলভা জানিয়েছেন, শ্রীলংকা সফরের শুরুতে কোয়ারেন্টিন শর্ত শিথিলে বিসিবির প্রস্তাবনা বিবেচনা করেনি দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। কোডিভ-১৯ ট্যাস্কফোর্সের বিধি বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলংকা সফরে ভঙ্গ করা যাবে না বলে শ্রীলংকা ক্রিকেটকে স্পষ্ঠভাষায় জানিয়ে দিয়েছে।

সফর নিয়ে গত কয়েক দিন বেশ চিন্তিত ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলংকা থেকে আসা একটি ইমেইলের অপেক্ষায় ছিল তারা। আর সেই অপেক্ষা শেষ পর্যন্ত স্থগিতেই গিয়ে ঠেকল।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলে কোয়ারেন্টাইনের সময় কমাতে না পারলে শ্রীলঙ্কা সফর সম্ভব নয়। শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) সিদ্ধান্তের অপেক্ষায় ২৭ সেপ্টেম্বর বিমানে চড়ছে না বাংলাদেশ ক্রিকেট দল, আভাস পাওয়া গিয়েছিল আগেই। কিন্তু এবার এসএলসি থেকে জানিয়ে দেওয়া হয়েছে, শ্রীলঙ্কা কোভিড-১৯ টাস্কফোর্সের দেওয়া শর্ত মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগার ক্রিকেটারদের, অন্যথায় বাতিল করা হবে পুরো সিরিজটিই।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন