অচিরেই ফিরবে কাবাডির হারানো ঐতিহ্য : ক্রীড়া প্রতিমন্ত্রী

  15-10-2020 09:28PM

পিএনএস ডেস্ক : গত ২১ সেপ্টেম্বর জাতীয় ক্রীড়া পরিষদ র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি নিয়োগ দিয়েছে।

বৃহস্পতিবার বিকালে সচিবালয়ে জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যান এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি।

সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নতুন সভাপতিকে স্বাগত জানিয়ে বলেন, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই আপনার নেতৃত্বে দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সে লক্ষ্যে কাবাডি ফেডারেশন প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবে বলে আশা করি। দেশের কাবাডির উন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ফেডারেশনকে সর্বাত্মক সহযোগিতা করবে। আমাদের প্রত্যাশা, সকলের সম্মিলিত সহযোগিতায় জাতীয় খেলা কাবাডি তার হারানো ঐতিহ্য অচিরেই ফিরে পাবে।’

কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করে বলেন, ‘কাবাডির উন্নয়নে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হবে।’

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন