ধোনিকে নিয়ে ছবি হচ্ছে, সাক্ষীর টুইট!

  09-10-2014 06:21PM

পিএনএস ডেস্ক : মিলখা সিংহ, মেরি কমের পর এ বার মহেন্দ্র সিংহ ধোনি। রুপোলি পর্দায় ভেসে উঠবে তাঁর জীবনকাহিনিও। আগামী বছর মুক্তি পেতে চলেছে ভারতীয় ক্রিকেট অধিনায়ককে নিয়ে এই ছবি ‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’। যার নামভূমিকায় রয়েছেন ‘কাই পো চে’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ খ্যাত সুশান্ত সিংহ রাজপুত।
বৃহস্পতিবার এই ছবির পোস্টার সবার সামনে এল। ছবিটির পরিচালক নিরজ পাণ্ডে। যিনি ‘আ ওয়েডনেসডে’, ‘স্পেশাল ২৬’-এরও পরিচালক ছিলেন। আগামী বছর ধোনিকে নিয়ে এই ছবি মুক্তি পেতে চলেছে। আর গত মাসে ভেনিস ফিল্ম উৎসবে মুক্তি পেয়েছে আর এক মেগাস্টারকে নিয়ে তৈরি করা বায়োপিক। লিওনেল মেসি। পরিচালক অ্যালেক্স দে লা ইগ্লেসিয়া অবশ্য মেসির চরিত্রে অভিনয় করার জন্য আলাদা করে কোনও বড় তারকাকে নেননি। মূলত ডকুমেন্টরি স্টাইলে, টিভি ফুটেজ ব্যবহার করা হয়েছে। তবে যোহান ক্রুয়েফ, মেনোত্তি, মারাদোনারা ছিলেন এই ছবিতে। কিন্তু সমালোচকদের কাছে বিশেষ নম্বর পায়নি ‘মেসি’।
ধোনিকে নিয়ে এই ছবি তৈরি হওয়া নিয়ে প্রথম দিকে বিতর্ক সৃষ্টি হয়েছিল। কয়েক দিন আগেই খবর প্রকাশিত হয়েছিল যে, ভারতীয় ক্রিকেট বোর্ড নাকি এই ছবি তৈরির উপর নিষেধাজ্ঞা জারি করে। বোর্ডের বক্তব্য ছিল, ধোনি অবসর না নেওয়া পর্যন্ত তাঁর জীবনভিত্তিক এই ছবি বানানো যাবে না। এই গুজবই এ দিন উড়িয়ে দেন ধোনি পত্নী সাক্ষী। ভারত অধিনায়ককে নিয়ে এই নতুন ছবির পোস্টার টুইট করে তিনি লেখেন, “গত কয়েক দিন ধরে ভেসে বেড়ানো সমস্ত গুজব উড়িয়ে দিচ্ছি। সব মিথ্যা। হিয়ার ইউ গো...বুম!!!”
শোনা যাচ্ছে, এই ছবি তৈরির স্বত্ব বাবদ না কি ৪০ কোটি টাকা পাচ্ছেন ধোনি। ইতিমধ্যেই ভারত অধিনায়কের সঙ্গে একাধিকবার দেখা করেছেন সুশান্ত। ধোনির ভূমিকায় অভিনয় করার আগে নিজেকে তৈরি করার উদ্দেশ্যেই এই বৈঠক। ‘কায় পো চে’-তেও এক ক্রিকেটার ও কোচের ভূমিকায় দেখা গিয়েছিল এই তরুণ অভিনেতাকে। তাই রুপোলি পর্দায় একজন ক্রিকেটারকে তুলে ধরার অভিজ্ঞতা রয়েছে তাঁর। সেই অভিজ্ঞতাকেই হয়তো এ বার কাজে লাগাবেন সুশান্ত।–ওয়েবসাইট


পিএনএস/এন এস/শাহাদাৎ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন