কৃত্রিম বুদ্ধিমত্তার স্মার্টফোন নিয়ে এলো হুয়াওয়ে

  

পিএনএস ডেস্ক: কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন ‘মেট টেন প্রো’ নিয়ে এলো হুয়াওয়ে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে হ্যান্ডসেটটি আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

কৃত্রিম বুদ্ধিমত্তাসমৃদ্ধ হার্ডওয়্যার, কিরিন ৯৭০ চিপসেট ও ইএমইউআই ৮.০-এর সমন্বয়ে মেট টেন প্রো বর্তমান বিশ্বের সবচেয়ে অভিনব এবং ক্ষমতাসম্পন্ন ডিভাইস। গত অক্টোবরে জার্মানিতে বিশ্ব বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় স্মার্টফোনটি।

হুয়াওয়ে মেট টেন প্রো’র আনুষ্ঠানিক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের কান্ট্রি ডিরেক্টর অ্যারন।

অনুষ্ঠানে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘প্রযুক্তিপ্রেমী বিশ্বে বসবাস করছি আমরা। প্রতিনিয়ত আমরা অত্যাধুনিক প্রযুক্তির সন্ধানে থাকি, যাতে করে আমাদের দৈনন্দিন জীবন আরও সহজ করে নেয়া যায়। এসব দিক মাথায় রেখে আমরা প্রযুক্তিপ্রেমীদের জন্য বিশেষ করে স্মার্টফোনপ্রেমীদের জন্য আগামীর প্রযুক্তি কৃত্রিম বুদ্ধিমত্তাকে নিয়ে এসেছি হাতের মুঠোয়। কৃত্রিম বুদ্ধিমত্তা এখন আর ভার্চুয়াল কোনো ধারণা নয়, বরং আমাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন ক্ষেত্রে আংশিক ব্যবহার্য প্রযুক্তি। কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহারকারীকে অভিনব অভিজ্ঞতা ও গুরুত্বপূর্ণ সেবাপ্রদান এবং পণ্যের কার্যক্ষমতা বৃদ্ধিতে সক্ষম একটি প্রযুক্তি।’

হুয়াওয়ে মেট টেন প্রো-তে রয়েছে ১২৮ জিবি রম বা ইন্টারনাল মেমোরি এবং ৬ জিবি র্যাম যা ব্যবহারকারীকে দেবে দুর্দান্ত পারফরম্যান্সের অভিজ্ঞতা। মঙ্গলবার থেকে হুয়াওয়ের যেকোনো ব্র্যান্ড শপে গিয়ে মোবাইলের ম্যাসেজ অপশনে HWmate10proলিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠানোর মাধ্যমেও অগ্রিম বুকিং দেয়ার সুযোগ রাখা হয়েছে।

এছাড়া আগ্রহী ক্রেতারা mate10pro.pickaboo.com থেকে অনলাইনে অগ্রিম বুকিং দিতে পারবেন। আগামী ৪ জানুয়ারি পর্যন্ত মাত্র ৮ হাজার ৯০ টাকা পরিশোধ করে অগ্রিম বুকিং দেয়া যাবে।

৮০ হাজার ৯০০ টাকা দামের হুয়াওয়ে মেট টেন প্রো ৪ জানুয়ারি থেকে সারাদেশে হুয়াওয়ের সকল ব্র্যান্ড শপে পাওয়া যাবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech