নারীর একাকীত্ব দূর করতে এলো 'বয়ফ্রেন্ড' ভাড়া নেওয়ার অ্যাপ!

  

পিএনএস ডেস্ক : নারীদের একাকীত্ব দূর করতে ভাড়ায় বয়ফ্রেন্ড দেওয়ার ব্যবস্থা করেছে একটি সংস্থা। তবে সেই সব নারীদের নাম এবং পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হবে। সম্পূর্ণ প্রক্রিয়া হবে অনলাইন প্রক্রিয়ায়। রয়েছে মোবাইল অ্যাপ্লিকেশন। গুগল সার্চে গিয়ে লিখতে হবে ‘রেন্ট অ্যা বিএফ।’

তবে ভাড়ার বয়ফ্রেন্ড হতে গেলে রয়েছে একগুচ্ছ শর্তাবলী। সুঠাম চেহারার অধিকারী হতে হবে। তবে পেটানো চেহারা থাকলেই চাকরি পাকা এমন নয়। সভ্য ও সেই সঙ্গে ভদ্র হওয়াটাও বাঞ্ছনীয়। ভালো কথা বলার দক্ষতা থাকতে হবে। পুলিশের খাতায় নাম থাকলে চলবে না। শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ হতে হবে। আবেদনের সময় জমা দিতে হবে সেই সার্টিফিকেট।

ভাড়ার বয়ফ্রেন্ডরা অবশ্য ভাড়ার সব টাকা নিজের পকেটস্থ করতে পারবেন না। ভাড়ার ৩০ শতাংশ নেবে পরিচালক সংস্থা। এছাড়াও রয়েছে একগুচ্ছ শর্তাবলী। যার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ হল ভাড়া করা বয়ফ্রেন্ডের সঙ্গে কোনও পার্টিতে যাওয়া যাবে না। করা যাবে না যৌন সম্পর্ক।

বন্ধু ভাড়া নেওয়ার এই অ্যাপ আবিস্কার করেছেন ভারতের এক প্রযুক্তিবিদ। আপাতত ভারতের মহারাষ্ট্রের মুম্বাই এবং পুনে শহরে চালু হয়েছে এই পরিষেবা। পরবর্তীতে ভারতের অন্য শহরেই এই পরিষেবা বিস্তার করার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা ২৯ বছর বয়সী কৌশল বিকাশ।

তিনি বলেন, বয়ফ্রেন্ড নেই বলে মন খারাপ করে বসে থাকার দিন শেষ। ডিপ্রেশন, ফার্স্টেশন, সব কিছু কাটিয়ে ফেলতে পারেন এক ঝটকায়। চীন বা জাপানের পর এবার ভারতেও বয়ফ্রেন্ড ভাড়া পাওয়া যেতে পারে অ্যাপ থেকে। এখানে ঠকবার কোনো জায়গা নেই। কারণ এখানে যৌনতার কোনো প্রশ্ন নেই। এটা কোনো সস্তার বাজারচলতি বন্ধুত্বের ঠিকানা নয়। এখানে আপনি বয়ফ্রেন্ড ভাড়া করলেন মানে একজন ভালো বন্ধু পাবেন।

সুত্রঃ ইন্ডিয়ান টাইমস

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech