গিনেস বুকে জায়গা পেল মোবাইল সেট ওয়ান প্লাস

  

পিএনএস ডেস্ক : স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দের তালিকায় প্রথম দিকেই রয়েছে ওয়ান প্লাস কোম্পানির সেটগুলো। চীনা মোবাইল প্রস্তুতকারক এ সংস্থার ‘ওয়ান প্লাস ৬টি’ মডেলের স্মার্টফোনটি চলতি সপ্তাহেই বাজারে এসেছে। আর এসেই গিনেস বুকে স্থান করে নিয়েছে।

মডেলটি প্রকাশ্যে আসার দুদিন পরই রেকর্ড গড়ল। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে ভারতের মুম্বাইয়ের রিজার্ডসন অ্যান্ড ক্রুডাসে একসঙ্গে ৫৫৯ জন ওয়ান প্লাস ইউজার বক্স থেকে বের করেন নিজেদের ফোন। আর তাতেই তৈরি হয় এ বিশ্ব রেকর্ড।

ওয়ান প্লাস ইন্ডিয়ার জেনারেল ম্যানেজার বিকাশ আগরওয়াল বলেন, এখানে ইউজারদের সন্তুষ্টিই প্রধান। এই ব্র্যান্ডের ফোন ব্যবহারের অভিজ্ঞতা তাদের কেমন হল, সেটাই বাকিদের আমরা দেখাতে চাই। গিনেস বুকে নাম তোলা তার প্রকৃষ্ট উদাহরণ।

তিনি বলেন, তারা যেভাবে উৎসাহ নিয়ে এগিয়ে এসেছেন, তা সত্যিই প্রশংসনীয়। আমরা নিশ্চিত এরপর ভারতে ওয়ান প্লাসের জনপ্রিয়তা আরো বাড়বে।

বেশ কয়েকটি দুর্দান্ত ফিচার রয়েছে ওয়ান প্লাস ৬টি সেটটিতে। ৬.৪১ ইঞ্চি আলমন্ড ডিসপ্লের ফোনটি ৮ জিবি র‌্যাম বিশিষ্ট। বিশেষ প্রযুক্তির মাধ্যমে এই ফোন থেকে যে কোনো অ্যাপ অত্যন্ত দ্রুত গতিতে কাজ করে। এই মডেলের ক্যামেরায় রয়েছে নাইটস্ক্যাপ ফিচার। যাতে অল্প আলোতেও দারুণ ছবি তোলা যায়। ৬/১২৮ জিবি, ৮/১২৮ জিবি এবং ৮/২৫৬ জিবি-র তিনটি মডেলে এটি পাওয়া যাচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech