৬৭০০ টাকা ছাড়ে আইলাইফ জেড এয়ার প্লাস ল্যাপটপ

  01-04-2019 05:41PM

পিএনএস ডেস্ক : জেড এয়ার প্লাস ল্যাপটপে ৬৭০০ টাকা ছাড় দিচ্ছে অনলাইন শপ টেকপ্লাটুন। ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটির বাজার মূল্য ২৪ হাজার ২০০ টাকা।

বিশেষ এই অফার চলাকালে মাত্র ১৭ হাজার ৪৯৯ টাকায় কেনা যাবে ল্যাপটপটি।

এছাড়াও থাকছে দেশের যেকোন স্থানে ফ্রি হোম ডেলিভারি। সরাসরি দুবাই থেকে আমদানি করা আমেরিকার ব্র্যান্ড আইলাইফের এই ল্যাপটপটি যে কেনো ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ড অথবা বিকাশের মাধ্যমে কেনা যাবে। রয়েছে ক্যাশ অন ডেলিভারি সুবিধা।

বাংলা নববর্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে অনলাইন শপটি এই ঘোষণা দিয়েছে, অফারটি এপ্রিলের ৫ তারিখ পর্যন্ত চলবে। আইলাইফের প্রতিটি ল্যাপটপের সাথে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

সাশ্রয়ী দাম এবং জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় আমেরিকার ব্র্যান্ড আইলাইফ ইতিমধ্যে শিক্ষার্থী এবং বাজেটপ্রেমী গ্রাহকদের পছন্দের শীর্ষে। আর্কষণীয় ডিজাইন, হালকা ওজন এবং পাওয়ারফুল ইন্টেল অ্যাপোলো লেক প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ৬ জিবি ডিডিআর থ্রি র‌্যাম এবং ৫০০ জিবি হার্ডডিস্ক।

এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে। আপনার অতি প্রয়োজনীয় কাজকে সংরক্ষণ করে রাখার জন্য রয়েছে ৪৮০০ এমএএইচ ব্যাটারি যাতে ৪-৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

জেনুইন উইন্ডোজ থাকায় ভাইরাস আক্রমণ করে না কিংবা হ্যাং হবে না। খুব দ্রুত গুরুত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে অনায়সে, আপনার প্রতিদিনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, ফটোশপ, অটো-ক্যাড, ইলাসট্রেটরের মত সফটওয়ারের কাজও দ্রুত গতিতে করা যাবে। ফ্রিল্যান্সার, শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও ডিভাইসটি সবার পছন্দের।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন