বাজারে এসেছে সাশ্রয়ী মূল্যে স্যামসাংয়ের নতুন স্মার্টফোন

  

পিএনএস ডেস্ক : যারা সীমিত বাজেটে একটি ভালো স্মার্টফোন কিনতে চান তাদের জন্য সাশ্রয়ী মূল্যে একটি চরম স্মার্টফোন নিয়ে এসেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং।

গ্যালাক্সি এ২ কোর নামের এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড গো এডিশন। ফোনটিতে রয়েছে ইনবিল্ট ১৬ গিগাবাইট স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ড ব্যবহারে বাড়িয়ে নেওয়া যাবে ২৫৬ গিগাবাইট পর্যন্ত। এছাড়া এক জিবি র‍্যাম সমৃদ্ধ ফোনটিতে মোটামুটি পারফমেন্সও ভালো পাওয়া যাবে।

গ্যালাক্সি এ২ কোর এ ফোনটিতে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে দেয়া হয়েছে। তাই মুভি দেখতে বা ভিডিও গেম খেলার জন্য এই সাইজের ডিসপ্লে দিয়ে আপনাকে নিরাশ করবে না। ফোনটি একবার ফুল চার্জ দিয়ে টানা ১১ ঘণ্টা ভিডিও দেখা যাবে। আর ফোনটির ৫ মেগাপিক্সেল ক্যামেরা আপনাকে চমৎকার ছবি তোলার অভিজ্ঞতা দেবে।

ফোনটি সম্পর্কে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, যেসব গ্রাহক প্রথমবারের মতো স্মার্টফোন ব্যবহার করতে চাচ্ছেন, তাদের জন্য দারুণ একটি ফোন হবে গ্যালাক্সি এ২ কোর। এর পূর্বসূরি গ্যালাক্সি জে২ কোর স্থানীয় বাজারে সর্বাধিক বিক্রিত ফোনগুলোর একটি হবার গৌরব অর্জন করেছিলো। তাই জে২ এর উত্তরসূরি এ২ কোর ও সেই ধারাবাহিকতা বজায় রাখবে বলেই আমরা বিশ্বাস করি।

গ্যালাক্সি এ২ কোর এ ফোনটি বর্তমানে নীল, সোনালী এবং কালো এই তিনটি গ্লসি রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ৫৯০ টাকা।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন