নীলফামারীতে পৌরসভা কর্মকর্তা ও কর্মচারীদের আন্দোলনের ডাক

  

পিএনএস, নীলফামারী জেলা প্রতিনিধি : রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা, পেনশনসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের দাবিতে নীলফামারীতে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিরা শনিবার দুপুরে এক জরুরী সভার মাধ্যমে ২দিনের পুর্ণকর্মবিরতি পালনের কর্মসূচি ঘোষনা করেন।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী সোমবার ও মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই কর্মসূচি পালন করা হবে। পৌরসভা চত্তরে পৌরসভা কর্মকর্তা ও কর্মচারি সার্ভিস এসোসিয়েশন নীলফামারী পৌরসভা শাখার সভাপতি আহসানুল কবীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, তারিক রেজা, মশিউর রহমান, এবিএম গোলাম মোস্তফা, আব্বাস আলী প্রমূখ।

বক্তারা বলেন, সারাদেশের পৌরসভার কর্মকর্তারা কর্মচারিা সরকারিভাবে নিয়োগকৃত। আমরা সরকারি সব নির্দেশনা যথাযথভাবে মেনে নিজেদের দায়িত্ব পালন করে থাকি। তারা বলেন, অন্যান্য প্রতিষ্ঠানের চাইতে পৌরসভা সবচেয়ে বেশী সার্ভিস দেয় জনগণের মাঝে। কঠোর পরিশ্রম করার পরেও কর্মকর্তা কর্মচারিরা আজ অবহেলিত। সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা, পেনশন না পাওয়ায় আমরা সকলেই পরিবার-পরিজন নিয়ে অর্থকষ্টে রয়েছি। বক্তারা অবিলম্বে তাদের দাবি মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech