শেরপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ

  20-01-2018 09:19PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় অসহায় মানুষের পাশে রয়েছেন। তাই অসহায় শীতার্ত মানুষের কষ্ট লাঘবের জন্য এবার পর্যাপ্ত শীতবস্ত্র দিয়েছেন।

এছাড়া তাদের জন্য ভিজিএফ, ভিজিডি, বয়স্কভাতা, বিধবাভাতা ও দশ টাকা কেজি চাল বিতরণ করেছেন। এসব কল্যাণমুখি নানা উদ্যোগে সবাই শান্তিপুর্ণভাবে বসবাস করছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দাবি করে তিনি আরও বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য আগামি নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। শনিবার (২০জানুয়ারি) বিকেলে বগুড়ার শেরপুর উপজেলায় দুঃস্থ অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পৌরশহরের স্থানীয় শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অর্নাস কলেজ প্রাঙনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দেয়া এসব কম্বল বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ স.ম হাফিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, আ.লীগ নেতা গোলাম হোসেন, আব্দুল কাদের বাবলু, লিটন চক্রবর্তী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, স্বেচ্ছাসেবকলীগ নেতা নূরে আলম সানী, আরিফুর রহমান আরিফ প্রমুখ বক্তব্য রাখেন। পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক দুঃস্থ অসহায় নারী-পুরুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন