বৈঠকে পাল্টা খুন

  21-01-2018 07:34AM

পিএনএস ডেস্ক: শেরপুরে বিচারাধীন হত্যা মামলার বিষয়ে আপস-রফা করতে স্থানীয় সালিশ বৈঠকে দুই পক্ষের সংঘর্ষে মিস্টার আলী (৩২) নামে এক যুবক খুন হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের টাকিমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিস্টার ওই গ্রামের মৃত শিকু মিয়ার ছেলে।

শনিবার শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। ওই ঘটনায় মিস্টার আলীর মা হরবালা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২-১৩ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, গত ৮ বছর আগে শেরপুর সদর উপজেলার টাকিমারী গ্রামে কুদ্দুস হত্যা মামলার বিষয়ে আপস-রফার জন্য শুক্রবার সন্ধ্যায় বাদী ও আসামিপক্ষ স্থানীয় মাতবরদের নিয়ে এক সালিশ বৈঠকে বসে।

বৈঠকের একপর্যায়ে উভয়পক্ষ বাদানুবাদ ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বাদীপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে মিস্টারের ওপর হামলা করলে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

খবর পেয়ে শনিবার সকালে মিস্টারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় মিস্টারের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন