কালীগঞ্জে বিয়ের অনুষ্ঠান থেকে ডেকে নিয়ে যুবককে হত্যার চেষ্টা

  21-01-2018 06:42PM

পিএনএস, কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক জেরে বিয়ের অনুষ্ঠান থেকে ডেকে নিয়ে অভিলাস(২৫) নামের এক যুবককে গলায় রশি পেচিঁয়ে হাত মুখ বেঁধে হত্যা করার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ পিংকু গমেজ, সবিজ গমেজ, ক্রিস গমেজ, ছনেট গমেজ ও শিখা গমেজ বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নাগরী ইউনিয়নের লুদুরিয়া গ্রামের মুক্তিযোদ্ধার বাড়ির পার্শ্বে।

এ বিষয়ে অভিলাসের বাবা সিলভেষ্টার গমেজ বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে উলুখোলা ফাড়ির ইনচার্জ এসআই গোলাম মাওলা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ সংক্রান্ত বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করা হচ্ছে।

এ সংক্রান্ত বিষয়ে থানায় অভিযোগ দায়ের করায় ওই সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নিতে বাদীকেসহ তার পরিবারের লোকজনদেরকে গুলি করে খুন করে লাশ গুম করে ফেলবে বলেও হুমকি-ধামকি দেয়ার অভিযোগ রয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারী রাতে অভিলাস গমেজ প্রতিবেশী মুক্তিযোদ্ধা রবি গমেজের বাড়িতে বিয়ের দাওয়াত খাওয়ার জন্য যায়। পরে ওই দিন রাত আনুমানিক ১১টার দিকে একই গ্রামের পিংকু গমেজ অভিলাস গমেজকে কথা আছে বলে মুক্তিযোদ্ধার (বিয়ের অনুষ্ঠান থেকে) বাড়ির পুর্ব পাশে নিরব স্থানে নিয়ে যায়।

সেখানে নিয়ে গিয়ে ওই যুবককে একই গ্রামের বিনসেন্ট গমেজের ছেলে পিংকু গমেজ, মৃত মার্সেল গমেজের ছেলে সবিজ গমেজ, কমল বিনসেন্ট গমেজের ছেলে ক্রিস গমেজ, বিনসেন্ট গমেজের ছেলে ছনেট গমেজ ও বিনসেন্ট গমেজের স্ত্রী শিখা গমেজসহ আরো ২/৩ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে হাত মুখ বেধে এলোপাড়ি মারধর করে। পরে তার ডাক চিৎকারে বাড়ির লোকজন আসতে দেখে ওই সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দ্যেশে গলায় রশি পেচিঁয়ে ও পেটের ছুরি দিয়ে পার মেরে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কতর্ব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এলাকবাসী জানায়, পিংকু গমেজ, ক্রিস গমেজ ও সবিজ এদের রয়েছে এলাকায় একটি বিশাল সন্ত্রাসী বাহিনী। এদের বিরুদ্ধে কেহ কোনো কথা বললে তাদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয়।

এ সংক্রান্ত বিষয়ে ভুক্তভোগী সন্ধ্যা রোজারিও, প্রকাশ কস্তা ও মিন্টু গমেজ বাদী হয়ে গত শনিবার রাতে কালীগঞ্জ থানায় পৃথক ৩ টি সাধারণ ডায়েরী(জিডি) করেন। যার নং ৬৫২, ৬৫৩ ও ১৪।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন