‘২০১৮ সালে মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হবে’

  22-01-2018 03:36PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। তার এই উন্নয়ন অব্যহত থাকবে। দেশের একটি বাড়িও বিদ্যুৎ বিহীন থাকবে না, সকলেই বিদ্যুৎ পাবে। এছাড়া ২০১৮ সালের মধ্যে সকলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে।

গত রোববার বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের সরল খাঁ মোহাম্মদপুর মডেল হাফিজিয়া মাদারাসা মাঠে সরল খাঁ ও সারপুকুর এলাকার ৬শত ১৮টি পরিবারের মাঝে পল্লী বিদ্যুৎ লাইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৮ সালের মধ্যেই এই এলাকার সমস্ত রাস্তা-ঘাট, স্কুল-মাদারাসা, সকল শিক্ষা প্রতিষ্ঠান পাকা করা হবে। এমনকি বয়স্ক ও বিধবা ভাতা আগের তুলনায় আরো বৃদ্ধি করা হবে। আর এ উন্নয়নের ধারা ধরে রাখতে হলে আপনাদের ঐক্যবদ্ধ হতে হবে। আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। এ জন্য আপনাদেরকে নৌকায় ভোট দিতে হবে।

সারপুকুর ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল জলিল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম ও লালমনিরহাট পল্লী বিদ্যুৎ এর জেনারেল ম্যানেজার আলী হোসেন, জেলা আ’লীগের সহ-সভাপতি সিরাজুল হক, আদিতমারী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাপ্টিবাড়ী ইউপি চেয়ারম্যান রফিকুল আলম, সারপুকুর ইউপি’র চেয়ারম্যান আজিজুল হক প্রমূখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন