ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন ঢাবি শিক্ষার্থী

  22-01-2018 04:03PM

পিএনএস ডেস্ক : সিরাজগঞ্জে চলন্ত ট্রেনে নিচের কাটা পড়ে দুই পা হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী শফিকুল ইসলাম শান্ত (২২)। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শহীদ এম মনসুর আলী স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

শান্ত সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বড় চাকলি গ্রামের শাহজাহান আলী মাস্টারের ছেলে এবং ঢাবির গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

সিরাজগঞ্জ রেলওয়ে জিআরপি থানার এসআই জাকির হোসেন জানান, সকালে ঢাকাগামী সিরাজগঞ্জএক্সপ্রেস ট্রেনটি শহীদ এম মনসুর আলী স্টেশন থেকে ছেড়ে যাচ্ছিল।

এ সময় চলন্ত ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান শান্ত। এতে ট্রেনে কাটা পড়ে তার দুই পা হাঁটুর উপর থেকে দ্বিখন্ডিত হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান।

সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়। পথে টাঙ্গাইলে যানজটে আটকা পড়লে বিশেষ ব্যবস্থাপনায় তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আরএমও ডা. মো. আকরামুজ্জামান জানান, আহত শান্তকে সকাল সোয়া ৮টার দিকে হাসপাতালে আনা হয়। চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন