নওগাঁয় পৃথক অভিযানে মাদকসহ আটক ৩

  22-01-2018 04:19PM

পিএনএস, নওগাঁ জেলা প্রতিনিধি : র‌্যাব-৫ জয়পুরহাট ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা, ফেন্সিডিল ও নগদ টাকা সহ ৩ জনকে আটক করেছে।

জানাগেছে, র‌্যাব-৫ জয়পুরহাট রবিবার সন্ধ্যায় পত্নীতলায় উপজেলা সদর নজিপুর বাসষ্ট্যান্ড গোলচত্বর এলাকায় অবস্থিত নূর মার্কেট এলাকা থেকে জনৈক রফিকুল (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে ৪৮৩পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১লাখ ১২ হাজার ৯শত ৯টাকাসহ আটক করেছে।

আটককৃত রফিকুল নজিপুর পৌর সদরের ব্রীজ পাড়া মহল্লার মৃত ইসমাইল হোসেনের পুত্র। সে নজিপুর বাসষ্ট্যান্ড গোলচত্বর এলাকার নূর মার্কেটের মুদি ব্যবসায়ী। মুদি দোকানের আড়ালে দীর্ঘদিন ধরে সে মাদকের কারবার করে আসছিল বলে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানাগেছে।

অপরদিকে পত্নীতলা উপজেলার শীতল মাঠ এলাকা থেকে রবিবার রাত আনুঃ ৯টার দিকে ১৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলো- নওগাঁর মহাদেবপুর উপজেলার ইতালি পূর্বপাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আতাউর হোসেন (৪২) ও পত্নীতলা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সোলেমান হোসেনের ছেলে আতাউর হোসেন (৪০)।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা উপজেলার শীতল মাঠ বিজিবি ক্যাম্পের পাকা সড়কের উপর থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের নিজ নিজ থানায় মামলা দায়ের করে সোমবার জেলহাজতে পাঠানো হবে বলেও জানান ডিবির এ কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন