বগুড়ায় আলো প্রতিদিনের নির্বাহী সম্পাদক তালহা’র দাফন বুধবার

  23-01-2018 10:03PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি, দৈনিক আলো প্রতিদিন পত্রিকার প্রকাশক আইনুল হক সোহেলের একমাত্র ছেলে, বিসিক মালিক সমিতির শিল্প বিষয়ক সম্পাদক তরুণ উদ্যেক্তা ও দৈনিক আলো প্রতিদিনের নির্বাহী সম্পাদক তালহা মোস্তাকিম হককে (২৮) বুধবার বাদআসর দাফন করা হবে। ওইদিন বাদজোহর শহরের নারুলী উত্তরণ উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম, আলতাফুন্নেছা খেলার মাঠে দ্বিতীয় এবং বাদআসর নামাজগড়ে তৃতীয় জানাযা নামাজ শেষে তাকে দাফন করা হবে।

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিজার রহমান মিলটন জানান, নিহত তালহা মোস্তাকিমের মরদেহ মঙ্গলবার রাতে ঢাকায় পৌঁছাবে। এরপর বুধবার সকালে বগুড়ায় নিয়ে গিয়ে বাদজোহর থেকে তৃতীয় জানাজা শেষে স্থানীয় নামাজগড় কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, তালহা মোস্তাকিম বগুড়া প্রেসক্লাবের সদস্য ও বিসিক শিল্প মালিক সমিতির কার্যনির্বাহী কমিটিতে ছিলেন। তার বাবা আইনুল হক সোহেল ভারতের কোলকাতায় চিকিৎসাধীন রয়েছেন। তাকে দেখতেই সেখানে সপরিবারে যান তালহা।

শনিবার তিনি সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে কলকাতার অ্যাপোলো হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তালহা মারা যান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন