রাঙ্গামাটিতে ছাত্রলীগের হরতাল - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

রাঙ্গামাটিতে ছাত্রলীগের হরতাল

  


পিএনএস, রাঙ্গামাটি: দলের এক নেতাকে মারধরের অভিযোগে রাঙ্গামাটি শহরে ছাত্রলীগের ডাকা হরতাল চলছে। সরেজমিন মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে দেখা যায়, মাঠে পিকেটিং করেছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। খুলেনি শহরের দোকানপাঠগুলো। রাস্তায় নেই কোনো ধরনের যানবাহন।

রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সুপায়ন চাকমাকে পাহাড়ি ছাত্রপরিষদ কর্মীরা মারধর করেছে এমন অভিযোগে সোমবার বিকেলে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় পুলিশের সঙ্গেও তাদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এ নিয়ে সন্ধ্যায় মঙ্গলবার রাঙ্গামাটি শহরে সকাল সন্ধ্যা হরতালের ডাক দেয় তারা।

মঙ্গলবার রাঙ্গামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান জানান, শহরের পরিবেশ শান্ত রয়েছে, কোথাও কোনো ধরনের গোলযোগের খবর পাওয়া যায়নি।


পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে বলে জানান তিনি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার অভিযোগ, সুপায়ন চাকমা রাঙ্গামাটি স্টেডিয়ামে ফুটবল খেলে বাসায় ফেরার একদল পিসিপি কর্মী তার উপর অতর্কিত হামলা চালায় এবং পিটিয়ে জখম করে। স্থানীয়রা তাকে রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে যায়।

এই ঘটনার প্রতিবাদে আমরা তাৎক্ষণিক রাঙ্গামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করি এবং সড়ক অবরোধ করি। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) শহরে সকাল সন্ধ্যা হরতাল পালন করছি।

পাহাড়ি ছাত্রপরিষদ রাঙ্গামাটি জেলা কমিটির সভাপতি রিন্টু চাকমা জানিয়েছেন, এই হামলার ঘটনার সঙ্গে পিসিপির কোন সম্পর্ক নাই। আমরা খবর নিয়ে জেনেছি, মাঠের খেলার বিরোধকে কেন্দ্র করে এটি হয়েছে। পিসিপি এই ঘটনার সঙ্গে সম্পৃক্ত নয়।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech