নাসিরনগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আত্মীয়দের আওয়ামীলীগ ছেড়ে জাতীয় পার্টিতে যোগদান - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

নাসিরনগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আত্মীয়দের আওয়ামীলীগ ছেড়ে জাতীয় পার্টিতে যোগদান

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃরাকিবুর রহমান রকিব : ব্রাহ্মণবাড়িয়া: ১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে জেলার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নে পূর্বভাগ নতুন বাজারে জাতীয় পার্টির সমাবেশ অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মনোনিত প্রার্থী জনাব রেজোওয়ান আহমেদ ,পূর্বভাগ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান।

এ সময় নাসিরনগর-1 আসনের সাংসদ প্রয়াত মৎস্য ওপাণিসম্পদ মন্ত্রীর আত্মীয় ও গোষ্ঠীর নিজস্ব লোক পূর্বভাগ গ্রামের সাবেক চেয়ারম্যান রেনু মিয়া ,সাবেক মেম্বার ও গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগে থেকে মনোনয়ন পেয়ে ফেল করা চেয়ারম্যান প্রার্থী জানু মিয়া , বিশিষ্ট সর্দার রফিক মিয়া ,মন্ত্রী মহোদয়ের ভাতিজা ডা: আলী আজম ,মন্ত্রী মহোদয়ের মামা সাবেক মেম্বার আদম আলী রাজা , চাঁন্দে পাড়া গ্রামের লাল হোসেন সর্দার,সাবেক মেম্বার আব্দুল আওয়াল ,বর্তমান মেম্বার কাদির মিয়া, বারেক মিয়া মেম্বার, বাচ্চু মিয়া মেম্বার সহ আরো বহু লোকজন । রেজোযান আহমেদের হাত ধরে জাতীয় পার্টিতে যোগদান করেন।

এ সময় জাতীয় পার্টির প্রার্থী রেজোয়ান আহমেদ বলেন আমি পূর্বভাগ ইউনিয়নের সন্তান,,মন্ত্রী মহোদয় এড: সায়েদুল হকের অসমাপ্ত কাজটুকু আপনাদের সাথে থেকে করতে চাই। আপনাদের সাথে থেকে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই । তিনি আরোও বলেন নির্বাচিত হলে নাসিরনগরকে স্বপ্নের সফল উপজেলা হিসেবে গড়ে তুলব। যেখানে থাকবে সাম্প্রদায়িক সম্প্রীতি, সুখ-শান্তি আর নাগরিকের সুযোগ সুবিধা। মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর আত্মীয়রা আওয়ামীলীগ ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দেওয়ায় এলাকায় ব্যাপক হৈচৈ পড়েছে।

এ বিষয়ে নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ার্ম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ,টি, এম মনিরুজ্জামান সরকার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব এ প্রতিনিধিকে বলেন তারা দলের পাগল নয়,ক্ষমতার পাগল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech