লাকসামে অপহৃত স্বর্ণ ব্যবসায়ীর লাশ চাটখিল থেকে উদ্ধার - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

লাকসামে অপহৃত স্বর্ণ ব্যবসায়ীর লাশ চাটখিল থেকে উদ্ধার

  


পিএনএস ডেস্ক: নিখোঁজের এক সপ্তাহ পর কুমিল্লার লাকসামে অপহৃত স্বর্ণ ব্যবসায়ী নিতাই দেবনাথের লাশ নোয়াখালীর চাটখিল থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী লাকসাম থানা পুলিশ আজ বুধবার সকালে নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া থেকে ওই স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করে।

লাকসাম থানা পুলিশ জানায়, এ ঘটনায় গত ১১ ফেব্রুয়ারি রাতে ওই স্বর্ণ ব্যবসায়ীর ভাই গৌরাঙ্গ দেবনাথ লাকসাম থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়রিতে উল্লেখ করা হয়, গত ৭ ফেব্রুয়ারী বিকালে লাকসাম পৌর শহরের সাহাপাড়ার ভাড়া বাসা থেকে নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠানে যাওয়ার পথে ওই ব্যবাসায়ী নিখোঁজ হন। ওই স্বর্ণ ব্যবসায়ীর স্মৃতি স্বর্ণ শিল্পালয় নামে পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার আশিরপাড় বাজারের একটি দোকান ছিল। তিনি দীর্ঘদিন লাকসামে বসবাস করে ওই ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিল। তার গ্রামের বাড়ী জেলার দেবিদ্বার উপজেলার সাইতলা গ্রামে। সে ওই গ্রামের নারায়ণ দেবনাথের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে লাকসাম পৌর শহরের সোহাগ মৎস্য খামারের ভেতরে গরু ব্যবসায়ী কাজী আবদুর রশিদের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন।
লাকসাম থানার পুলিশ পরিদর্শক আবদুল্লাহ আল মাহফুজ ওই স্বর্ণ ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, জিডির সূত্র ধরে আটককৃত ৪জনের স্বীকারোক্তি মতে ওই মরদেহ চাটখিল থেকে উদ্ধার করা হয়। এই ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech