কাল নওগাঁয় আসছেন স্বাস্থ্য মন্ত্রী, আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি

  22-02-2018 04:05PM

পিএনএস, নওগাঁ জেলা প্রতিনিধি : গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী এবং বাংলাদেশ আওয়মীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম এমপি নওগাঁর পত্নীতলায় আগামীকাল শুক্রবার আসছেন । মন্ত্রীর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে প্রসাশন, স্থাস্থ্য বিভাগ সহ দলীয় নেতাকর্মীবৃন্দ।

জানাগেছে, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি শুক্রবার সকাল ৯টায় হেল্থ ইঞ্জিনিয়ারিং সংস্থার (এইচইডি) এর আর্থিক সহযোগীতায় উপজেলার মধইল বাজার এলাকায় আনোয়ারা চৌধুরাণীর দানকৃত এক একর জমির উপর ৪ কোটি ৪৮ লক্ষ টাকা ব্যয়ে এবং উপজেলার খিরশীন এলাকায় আলহাজ্ব নুরুল হুদা চৌধুরী ও আলহাজ্ব হালিমা চৌধুরাণীর দানকৃত ৪৯ শতক জমির উপর ৪ কোটি ১২ লক্ষ টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের নব-নির্মিত ভবনের উদ্বোধন শেষে খিরশীন ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন এমসিএইচ-সার্ভিসেস ইউনিটের উদ্যোগে উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারী, সেবাদানকারী ও জন প্রতিনিধিগনের সমন্বয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সেনসিটিজেশন ওয়ার্কসপে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

পরে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ পত্নীতলা উপজেলা শাখার উদ্যোগে দুপুর ২টায় নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (নজিপুর পাবলিক মাঠ) এ বিশাল জনসভায় বক্তব্য রাখবেন।

এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ সহ এর অঙ্গ সংগঠন উপজেলার সড়ক গুলিতে তোরন নির্মান, ব্যানার, পোষ্টার লাগানোসহ সরকারীভাবে বিভিন্ন কর্মসূচীর উদ্যোগ নেয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন