প্রতিবন্ধী আজাদ মিয়ার প্রতিভায় মুগ্ধ ঘাটাইলের মানুষ

  22-02-2018 04:54PM

পিএনএস, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় রান ডেভলপমেন্ট শাহাপুর অটিষ্টিক ও প্রতিবন্ধি বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর মেধাবী ছাত্র আজাদ মিয়া প্রতিভায় মুগ্ধ হয়ছেন হাজারো মানুষ।

২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক শহিদ ও মাতৃভাষা দিবস উপলক্ষে নিজ হাতে শহীদ মিনার তৈরি করে পুরো উপজেলায় হৈই চৈই থেলে দেন শাহাপুর প্রতিবন্ধী স্কুলের মেধাবী এই ছাত্র।

ইতি মধ্যেই পুরো উপজেলায় আলোড়ন তৈরি করেছে তার হাতে তৈরি করা এই শহীদ মিনারটি। আজাদ মিয়ার নাম এখন সবার মুখে,মুখে। সরেজমিনে গিয়ে দেখা যায়, ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে শাহাপুর অটিষ্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে সারা দিন ব্যাপি খেলাধুলা, স্বাংস্কৃতিক অনুষ্ঠান ও র্যালির আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ । স্কুলের মাঠের এক কোনায় কলা গাছ দিয়ে তৈরি করা শহীদ মিনারটি দেখতে শত,শত মানুষ জড়ো হয়েছে।

আগত মানুষের কাছে জানতে চাওয়া হলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিনুর ইসলাম বলেন, মাঠের পাশে তৈরি করা শহীদ মিনারটি নীজ হাতে তৈরি করেছেন তার স্কুলের মেধাবী ছাত্র মোঃ আজাদ মিয়া। তার এই সাফল্যে দেখতে সারা উপজেলার মানুষ ভীড় জমাচ্ছে এবং আমরাও হতভাগ হয়েগেছি।

বিদ্যালয়ের সভাপতি মোঃ কামরুজ্জামান রানা বলেন, অত্র স্কুলের তৃতীয় শ্রেনীর এই ছাত্রটি আজ স্কুলের মান ও ইজ্জত অনেক গুনে বাড়িয়ে দিয়েছে। আমরা তার এই সাফল্যের জন্য গর্বিত। উপজেলা শিক্ষা অফিসার ও ইউ,এন,ও স্যারকে জানানো হয়েছে।তারা আসবেন বলে আমাদেরকে জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন