পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্ত: বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা শুরু

  22-02-2018 05:46PM

পিএনএস : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায় বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল (ছাত্র-ছাত্রী) প্রতিযোগিতা ২২ ফেব্রুয়ারি সকাল ১০টায় পবিপ্রবি’র কেন্দ্রীয় খেলার মাঠে শুভ উদ্বোধন করা হয়। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ ও ক্রীড়া সংস্থার সভাপতি ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা ২০১৮ এর সভাপতি প্রফেসর আ.ক.ম. মোস্তফা জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পবিপ্রবি’র প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর মোহাম্মদ আলী। বক্তব্য রাখেন ছাত্রলীগ পবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাকিব। উক্ত ভলিবল প্রতিযোগিতায় ১২ বিশ্ববিদ্যালয়ের খেলোয়ার অংশগ্রহণ করেন।

আগামী ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ খেলা চলবে। উক্ত খেলায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন