উখিয়ায় সন্দেহভাজন ১১ বিদেশী নাগরিক আটক

  23-02-2018 04:50PM

পিএনএস ডেস্ক : উখিয়া থেকে সন্দেহজনক ১১ বিদেশী নাগরিককে আটক করেছে র‌্যাব। পাসপোর্ট ছাড়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে তাদের আটক করা হয়।

র‌্যাব ৭ এর সেকেন্ড অফিসার মোমরেজ জানান, দুপুর সাড়ে ১১টার সময় উখিয়া ডিগ্রী কলেজ সংলগ্ন ত্রাণ কেন্দ্রের সামনে থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের দুপুর সাড়ে ১২ টায় উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক বিদেশী নাগরিকদের মধ্যে ইউ কে’র ২ জন, নেদারল্যান্ডেরর ১ জন, তুরস্কের ১ জন, দক্ষিণ কোরিয়া ১ জন, জেনিয়ার ১ জন, ইতালীর ২ জন, ব্রাজিলের ১ জন, বেলজিয়ামের ১ জন ও নরওয়েরের ১ জন নাগরিক রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বিদেশী নাগরিকরা জানিয়েছে, তারা সবাই বৈধ পাসপোর্টধারী। ৭ জন নাগরিকের পাসপোর্ট ঢাকা ও ৪ জনের পাসপোর্ট কক্সবাজার বলে জানান এসব বিদেশী।

উখিয়া থানার অফিসার্স ইনচার্জ মো: আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, র‌্যাব ১১ জন বিদেশী নাগরিককে থানায় হস্তান্তর করেছে।

তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে বিদেশী কোন নাগরিকের কাছে পাসপোর্ট নেই বলে জানান ওসি। তিনি বলেন, বিষয়টি উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করা হয়েছে। তাদের বিষয়ে যাচাই বাচাই চলছে। উর্ধ্বতন কতৃপক্ষের নির্দেশ পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলেও জানান আবুল খায়ের।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন