‘ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক চুনি লাল কুণ্ডু ত্যাগের রাজনীতি করতেন'

  23-02-2018 08:11PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক কমরেড প্রয়াত চুনি লাল কুণ্ডুর স্মরণসভা শুক্রবার (২৩ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত হয়। শহরের পৌর কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা কমিউনিস্ট পার্টির উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। শুরুতেই প্রয়াতের স্মরণে দাঁড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

কমিউনিস্ট পার্টির উপজেলা কমিটির সভাপতি হরিশংকর সাহার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্টির নওগাঁ জেলা কমিটির সভাপতি এড. মহসিন রেজা চৌধুরী।

এছাড়া অন্যদের কমিউনিস্ট পার্টির বগুড়া জেলা কমিটির সভাপতি কমরেড জিন্নাতুল ইসলাম, ধুনট উপজেলা কমিটির সভাপতি সাহা সন্তোষ, শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ, প্রয়াতের ভাতিজা শেখর লাল কুন্ডু, আদিবাসী ইউনিয়নের নেতা শ্রীকান্ত মাহাতো, ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সভাপতি নাদিম মাহমুদ, কমরেড আব্দুস সাত্তার, নিমাই ঘোষ, সন্তোষ চক্রবতী, আঙগুরি বেগম, অরুপ কুন্ডু প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, প্রয়াত চুনি লাল কুণ্ডু ত্যাগের রাজনীতি করতেন। শ্রমজীবি মেহনতি মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করেছেন। তিনি সারাজীবন পুঁজিবাদী ও লুটেরাদের বিরুদ্ধে সংগ্রাম করে গেছেন। কমিউনিস্ট পার্টির রাজনীতি করতেন। আর প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে কমিউনিস্ট পার্টি অগ্রণী ভূমিকা পালন করে আসছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন