হিলিতে বিজিবির সোর্সকে কুপিয়ে দ্বি-খণ্ডিত

  

পিএনএস ডেস্ক: দিনাজপুরের হাকিমপুরের হিলিতে বিজিবির সোর্স এক যুবককে দ্বি-খণ্ডিত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুপিয়ে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলেছে দুর্বৃত্তরা।

রোববার রাত সাড়ে ৮টার সময় হিলি পৌরসভার ২নং ওয়ার্ডে ধরন্দা মহল্লায় এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মিঠুন (৩০)। তিনি হাকিমপুর উপজেলার হিলি পৌরসভার চন্ডিপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে।

জানা যায়, মিঠুন রাত সাড়ে ৮টার দিকে রাস্তা দিয়ে হেঁটে বাড়ি ফিরছিল। এসময় ধরন্দা নামক স্থানে রাস্তার ধারে দুর্বৃত্তরা পেছন থেকে তাকে অস্ত্র দিয়ে গলায় কোপ মারে। এতে তার মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় পথচারীরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি।

নিহতের বাবা শাহাদৎ হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, কারও সঙ্গে তার ছেলের কোনো দ্বন্দ্ব নেই। মিঠুন বিজিবির সোর্সের কাজ করতো।

এ ব্যাপারে জানতে চাইলে হাকিমপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সুবুর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, মিঠুন বিজিবির সোর্স হিসেবে কাজ করতো। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানাতে পারেননি তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech