অপহণের দুইদিন পর নদীতে মরদেহ

  

পিএনএস ডেস্ক: অপহণের দুইদিন যুবক আবুল বাশার প্রিন্সের (৩২) মরদেহ বরিশালের মুলাদী উপজেলার কাচি চর-সাহেবের চর নতুন ব্রিজ সংলগ্ন আড়িয়ালখাঁ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল ৫টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

শুক্রবার রাতে প্রতিপক্ষরা প্রিন্সকে অপহরণ করেছিল বলে অভিযোগ করেন স্বজনরা। উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবের চরের নেছারউদ্দিন সিকদারের ছেলে ছিলেন প্রিন্স।

মুলাদী থানার ওসি (তদন্ত) আবু সাইদ তালুকদার জানান, আবুল বাশার প্রিন্সকে পিটিয়ে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিকেলে ভেসে ওঠলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আড়িয়াল খাঁ নদীর অপর প্রান্তে চর আলিমাবাদ ইউনিয়নের চরে নেছার সিকদারের মালিকানাধীন জমি কেটে গত শুক্রবার রাতে রাস্তা নির্মাণ করছিল প্রতিপক্ষরা। এ খবর পেয়ে নেছারউদ্দিন ও তার ছেলে আবুল বাশার প্রিন্সসহ অন্যারা রাতেই খেয়া পাড়ি দিয়ে ঘটনাস্থলে যান। এ সময় প্রতিপক্ষ গ্রুপ মসজিদের মাইকে গ্রামে ডাকাত এসেছে এমন ঘোষণা দিলে শতশত গ্রামবাসী লাঠিসোটা নিয়ে হামলা করে। এসময় নেছারউদ্দিনসহ অন্যদের বেদম মারধর করলে তারা দৌড়ে পালিয়ে রক্ষা পান। কিন্ত হামলাকারীরা তার ছেলে আবুল বাশারকে আটক করে। পরে বেদম মারধর করে মৃত্যু নিশ্চিত হলে আবুল বাশারের মরদেহ নদীতে ফেলে দেয় প্রতিপক্ষরা।

ওসি আবু সাইদ তালুকদার আরও জানান, গত শনিবার নেছার উদ্দিন তার ছেলেকে অপরহণের অভিযোগে মামলা দায়ের করেন। ওই মামলাটি হত্যা মামলা হিসেবে রুজু করা হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech